'দলীয় কার্যক্রম জোরালো করতে নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী'

প্রকাশিত: ২১ জানুয়ারি ২০২৩, ১০:২৬ পিএম

জাতীয় সংসদের চীফ হুইপ নূর-ই-আলম চৌধুরী লিটন বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রতিটি উপজেলায় দলীয় কার্যক্রম জোরালো করার নির্দেশ দিয়েছেন। উপজেলা পর্যায়ে দলীয় কার্যালয়ে জনপ্রতিনিধিদের নিয়মিত আসা যাওয়া থাকতে হবে। সপ্তাহে অন্তত একদিন কার্যালয়ে স্থানীয় জনপ্রতিনিধিসহ শীর্ষ নেতাদের উপস্থিত থাকতে হবে। সেদিন তৃণমূল নেতাকর্মী ও সাধারণ মানুষ নেতাদের কাছে নিজেদের কথা বলতে পারবে।

শনিবার (২১ জাুনয়ারি) বিকাল ৩টার দিকে নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলা সদরে নবনির্মিত চারতলা বিশিষ্ট আওয়ামী লীগের কার্যালয় উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

উদ্বোধন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নারায়ণগঞ্জ ২ আসনের এমপি নজরুল ইসলাম বাবু। তিনি বলেন, আমাদের নতুন এই কার্যালয়ের মাধ্যমে শুধু আওয়ামী লীগ নয়, ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ এবং মহিলা আওয়ামী লীগের সাংগঠনিক চর্চা অব্যহত রাখতে সহায়তা করবে। নতুন এই কার্যালয়ে সার্বক্ষণিক নেতাকর্মীদের আনাগোনায় মুখরিত থাকবে।

এসময় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খুরশিদ আলম সরকারের সঞ্চালনায় আরও উপস্থিত ছিলেন স্থানীয় আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠনের নেতৃবৃন্দরা।

পরে চীফ হুইপ নূর-ই-আলম চৌধুরী লিটন গোপালদী পৌরসভার ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ সদাসদী বহুমুখী উচ্চ বিদ্যালয়ের শতবর্ষ উদযাপন অনুষ্ঠানে উপস্থিত হন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: