মানুষের মাঝে বিরাজমান হয়ে থাকতে চাই: মেয়র আইভী

প্রকাশিত: ২২ জানুয়ারি ২০২৩, ০১:১৪ পিএম

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী বলেছেন, মানুষকে যে ভালোবাসতে পারবে সেই ঈশ্বরকে পাবে। মানব ধমের্র উর্ধ্বে কোনো ধর্ম নেই। আমরা যারা আধ্যাত্মিক পীরের হাত ধরি তারা কিন্তু কে হিন্দু, কে মুসলমান, কে খ্রীস্ট্রান বা বৌদ্ধ, তা জিজ্ঞাসা করে না। তাদের কাছে সব ধর্ম নিয়ে তারা চলেন।

শ্রী শ্রী ঠাকুর অনুকূলচন্দ্রের সৎসঙ্গ নারায়ণগঞ্জ জেলা শাখার উদ্যোগে নতুন পালপাড়ায় শ্রী শ্রী ঠাকুর অনুকূলচন্দ্রের ১৩৫ তম শুভ আবির্ভাব বর্ষ স্মরণ মহোৎসবের তৃতীয় দিনে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

তিনি আরো বলেন, এখানে আসার আগে শশ্মানে গিয়েছিলাম, আপনার জানেন আমাদের মসজিদ কবরস্থান শশ্মান খিস্ট্রানদের কবর পাশাপাশি রয়েছে। শুধু বৌদ্ধদের বাকি রয়েছে, তারা জায়গা চেয়েছে আমরা প্রস্তুত করছি।

শশ্মান মন্দির অনেকগুলো কাজ চলমান রয়েছে, যদি করোনা না হত অনেক কাজ সমাপ্ত করা যেত। আমি মানুষের মাঝে বিরাজমান হয়ে থাকতে চাই, কোথায় ঠাঁই হবে আমি জানি না। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, এই দেশ হবে অসাম্প্রদায়িক চেতনার, মুক্তিযোদ্ধার চেতনায়।

একটি দুষ্ট চক্র ছদ্মবেশে দেশকে অশশান্ত করার পায়তারা করে যাচ্ছে। অনেক ব্যক্তি আছে তাদের স্বার্থ হাসিল করার জন্য আপনাদের ব্যবহার করে, সে ফাঁদে পড়বেন না। তারা দেশের উন্নয়নকে থামানো জন্য হিন্দু মুসলমানদের মধ্যে দ্বন্দ্ব লাগানো চেস্টা করে।

৪দিন ব্যাপী মাঙ্গলিক অনুষ্ঠানের ধর্মসভার শ্রীঅবিনাস চন্দ্র সাহার সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন তিনি। বিশেষ অতিথি ছিলেন, পূজা উদযাপন পরিষদের কেন্দ্রিয় কমিটির সাধারন সম্পাদক ড. চন্দ্রনাথ পোদ্দার কেন্দ্রীয় সৎসঙ্গের সভাপতি ড. রবীন্দ্রনাথ সরকার ভারত থেকে বিশিষ্ট ধর্মযাজক শ্রীসম্পদ নারায়ন বন্ধোপাধ্যায়, শ্রীতাপস মাইতি, পিযুষ কান্তি ঘোষ, অধ্যাপক ড.শ্রীগৌরাঙ্গ চন্দ্র দাস, উৎসব কমিটির আহবায়ক শ্রীদিলীপ দাস সাধারন সম্পাদক শ্রী বিশ্বজিৎ সাহা, সাংগঠনিক সম্পাদক বিপ্লব ঘোষ সদস্য সচিব শ্রীহরিপদ পাল, উপদেষ্টা বাদল সাহা প্রমুখ।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: