ট্রাকচাপায় নিরাপত্তাকর্মী নিহত, গাজীপুরে মহাসড়ক অবরোধ

প্রকাশিত: ২২ জানুয়ারি ২০২৩, ০১:১৬ পিএম

গাজীপুরের কালিয়াকৈর উপজেলায় ট্রাকচাপায় একটি পোশাক কারখানার নিরাপত্তকর্মী নিহত ও এক নারীসহ তিনজন আহত হয়েছেন। এ ঘটনায় মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করছেন ওই পোশাক কারখানার শ্রমিকরা।

রবিবার সকালে উপজেলার চন্দ্রা এলাকায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে এ ঘটনা ঘটে। আহতদের শেখ ফজিলাতুন্নেসা মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত আজাদুল ইসলাম (৪৫) চন্দ্রা এলাকার মাহমুদ জিন্স কারখানায় নিরাপত্তাকর্মী ছিলেন।

ঘটনার পরপরই কারখানার শ্রমিকরা ক্ষিপ্ত হয়ে ট্রাকটিতে আগুন ধরিয়ে দেয়। এর পাশাপাশি সকাল সাড়ে ৭টা থেকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করছেন শ্রমিকরা। এতে এই মহাসড়কে যানবাহন চলাচল বন্ধ রয়েছে, যার কারণে চন্দ্রা থেকে নবীনগর সড়ক ও টাঙ্গাইল মহাসড়কে প্রায় ২০ কিলোমিটারজুড়ে যানজটের সৃষ্টি হয়েছে।

শ্রমিকদের দাবি, ঘটনাস্থলে ফুটওভার ব্রিজ নির্মাণ করতে হবে। ঘটনাস্থলে শিল্প পুলিশ, থানা পুলিশ ও হাইওয়ে পুলিশের সদস্যরা অবস্থান করছেন।

সালনা কোনাবাড়ী হাইওয়ে থানার ওসি আতিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, পরিস্থিতি নিয়ন্ত্রণে শ্রমিকদের সঙ্গে কথা বলার চেষ্টা করা হচ্ছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: