দুইশ প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে বিদ্যানন্দ ফাউন্ডেশন’র উপহার সামগ্রী বিতরণ

প্রকাশিত: ২৩ জানুয়ারি ২০২৩, ০৪:৩১ পিএম

পার্বত্য চট্টগ্রামের গুইমারা রিজিয়নের আওতাধীন প্রান্তিক জনগোষ্ঠীর দুইশ পরিবারের মাঝে বিদ্যানন্দ ফাউন্ডেশন’র উদ্যোগে উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে। সোমবার (২৩ জানুয়ারি) সকাল ১১টায় শহীদ লে. মুশফিক সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে গুইমারা রিজিয়ন ও বিদ্যানন্দ ফাউন্ডেশন’র আয়োজেন উপহার সামগ্রী বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ২৪ আর্টিলারি ব্রিগেট গুইমারা রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল কামাল মামুন।

এ সময় গুইমারা রিজিয়নের দায়িত্বরত অন্যান্য অফিসারসহ বিদ্যানন্দ ফাউন্ডেশন’র মেডিকেল কো-অর্ডিনেটর ডা. মো. আতিকুর রহমান ও সার্ভিস ম্যানেজার মো. আকরাম হামিদ উপস্থিত ছিলেন। উপহার সামগ্রীর মধ্যে ছিল, চাল, ডাল, চিনি, লবণ ও আটা।

এ সময় গুইমারা রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল কামাল মামুন বলেন, বিদ্যানন্দ ফাউন্ডেশনের মানবিক কার্যক্রমের সাথে আমরা সব সময় পাশে থাকব এবং যতটুকু সহযোগিতা করা সম্ভব আমরা করে যাব। আজকেও প্রায় দুইশ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হবে। এর পাশাপাশি আরো কিছু সম্প্রীতিমূলক কার্যক্রম চালু থাকবে। আমরা চেষ্টা করব যাদের সহযোগিতা প্রয়োজন তাদের মাঝে আমাদের সহযোগিতা কার্যক্রম অব্যাহত রাখতে।

বিদ্যানন্দ ফাউন্ডেশন’র মেডিকেল কো-অর্ডিনেটর ডা. মো. আতিকুর রহমান জানান, আমাদের একটি বাছাই টিম গুইমারা রিজিয়নের আওতাধীন অসহায় হতদরিদ্র পরিবার গুলোকে প্রান্তিক পর্যায় থেকে যাচাই-বাছাই করে তালিকার অন্তর্ভূক্ত করে থাকে। নির্বাচিত পরিবার গুলোর মাঝে আমাদের এ উপহার সামগ্রী বিতরণ করে থাকি। এখন থেকে প্রতি মাসেই আমাদের এ কার্যক্রম অব্যাহত থাকবে। এছাড়াও বিদ্যানন্দ ফাউন্ডেশন’র ভিবিন্ন মানবিক কার্যক্রম অব্যাহত রয়েছে বলেও তিনি জানান।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: