গোপালগঞ্জে এলজিইডি'র নারী কর্মীদের মাঝে সড়ক রক্ষণাবেক্ষণ সামগ্রী বিতরণ

প্রকাশিত: ২৩ জানুয়ারি ২০২৩, ০৬:১৯ পিএম

পল্লী সড়ক ও কালভার্ট মেরামত কর্মসূচী এবং আরইআরএমপি- ৩ প্রকল্পের আওতায় সড়ক রক্ষণাবেক্ষণ কাজে নিয়োজিত নারী কর্মীদের মাঝে রক্ষণাবেক্ষণ সামগ্রী বিতরণ করেছে গোপালগঞ্জ এলজিইডি। সোমবার দুপুরে এলজিইডি কার্যালয়ের সামনে আয়োজিত এক অনুষ্ঠানে ফরিদপুর অঞ্চলের তত্ত্বাবধায়ক প্রকৌশলী সাইফুল ইসলাম সহিদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ সকল সামগ্রী বিতরণ করেন।

বিতরণকৃত সামগ্রী হলো- ঝুড়ি, কোঁদাল, দা, হাসুয়া, দুরমুজ, এ্যাপ্রোন, ছাতা, পতাকা, মেডিকেল বক্স, সাবান, মাস্কসহ বিভিন্ন ধরণের মালামাল।
গোপালগঞ্জ এলজিইডি'র নির্বাহী প্রকৌশলী মোঃ এহসানুল হকের সভাপতিত্বে বিতরণ অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে সিনিয়র সহকারী প্রকৌশলী মোঃ হাবিবুর রহমান, সদর উপজেলা প্রকৌশলী মোঃ জাহিদুল ইসলাম, টুঙ্গিপাড়া উপজেলা প্রকৌশলী ফয়সাল আহমেদ, কাশিয়ানী উপজেলা প্রকৌশলী মোরশেদুল হাসান, কোটালিপাড়া উপজেলা প্রকৌশলী শফিউল আজম এবং মুকসুদপুর উপজেলা প্রকৌশলী মোঃ আব্দুল্লাহ আল রাশেদী উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে পল্লী সড়ক ও কালভার্ট মেরামত কর্মসূচীর ২'শ ৫৬ জন নারী কর্মীর হাতে এ সমস্ত সামগ্রী তুলে দেয়া হয়। পর্যায়েক্রমে জেলার ৬৭ ইউনিয়নের কর্মীদের মধ্যে রক্ষণাবেক্ষণ সামগ্রী বিতরণ করা হবে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: