ভালুকায় নারী শ্রমিকের রহস্যজনক মৃত্যু, স্বামী আটক

প্রকাশিত: ২৪ জানুয়ারি ২০২৩, ০৫:১০ পিএম

ময়মনসিংহের ভালুকায় মোছলিমা আক্তার নামে এক কারখানা শ্রমিকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে ভালুকা মডেল থানা পুলিশ। সোমবার বিকেলে উপজেলার মেহেরাবাড়ী এলাকায় একটি বসত ঘরে ঝুলন্ত অবস্থায় মরদেহটি দেখতে পেয়ে স্বজনরা পুলিশে খবর দেয়। পরে ভালুকা মডেল থানার উপপরিদর্শক বিকাশ চন্দ্র ঘটনাস্থলে পৌঁছে লাশটি উদ্ধার করে। এই মৃত্যু নিয়ে দেখা দিয়েছে রহস্য।

এ ঘটনায় নিহত মোছলিমার স্বামী শরীফকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নেওয়া হয়েছে। স্বজনরা জানায়, প্রেমের সম্পর্কে তিন বছর আগে ত্রিশাল উপজেলার শরীফের সাথে তার বিয়ে হয়। বিয়ের পর থেকেই শরীফ স্ত্রীকে নানা ভাবে নির্যাতন করতো। স্বজনদের দাবী মোছলিমার স্বামীই তাকে হত্যা করতে পারে। তবে মৃত্যুর রহস্য উদঘাটনের চেষ্টা করছে পুলিশ। ময়নাতদন্তের জন্য মঙ্গলবার সকালে মরদেহটি ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায় পুলিশ।

ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ কামাল হোসেন জানান, নারী শ্রমিকের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজে পাঠানো হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য তার স্বামীকে আটক করা হয়েছে। তদন্তের পর বিস্তারিত বলা যাবে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: