চাঁপাইনবাবগঞ্জ-২ উপনির্বাচনে স্বতন্ত্র প্রার্থীর কর্মীদের মারধরের অভিযোগ

প্রকাশিত: ২৪ জানুয়ারি ২০২৩, ০৫:১১ পিএম

চাঁপাইনবাবগঞ্জ-২ আসনে জাতীয় সংসদের আসন্ন উপনির্বাচনকে সামনে রেখে চলমান কর্মসূচির প্রেক্ষিতে প্রতিপক্ষের হামলায় কর্মীর উপর আক্রমণ করে আহত করা এবং পোস্টার ছিঁড়ার অভিযোগে সংবাদ সম্মেলন করেছেন স্বতন্ত্র প্রার্থী মোহাম্মদ আলী সরকার এর প্রধান নির্বাচনী এজেন্ট আহসান উদ্দিন সরকার।

মঙ্গলবার (২৪ জানুয়ারী) বিকেলে তার কার্যালয়ে অনুষ্ঠিত হয় এ সংবাদ সম্মেলন। লিখিত বক্তব্যে তিনি বলেন, প্রতিপক্ষ আওয়ামী লীগের প্রার্থী জিয়াউর রহমানের কর্মী সমর্থকরা গোমস্তাপুর উপজেলার পার্বতীপুর, রাধানগর, বোয়ালিয়া, ভোলাহাট উপজেলার জামবাড়ীয়া ইউনিয়নসহ বিভিন্ন স্থানে আমাদের আপেল প্রতীকের পোস্টার ছিঁড়ে ফেলছে। এমনকি তারা ভোটারদের ভয়ভীতি প্রদর্শন করছে। এছাড়া নৌকার কর্মী সমর্থকরা হামলা চালিয়ে আমাদের আপেল প্রতীকের কর্মী হাবিবুল্লাহর উপর হামলা চালিয়ে গুরুতর জখম করেছে। তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ সময় পার্বতীপুর ইউনিয়নের নৌকার কর্মী মেহেদী, আনারুল ও মিলনের উপর অভিযোগ আনা হয়। লিখিত বক্তব্যে আরো বলা হয়, নির্বাচন ঘনিয়ে আসছে এই সুযোগে নৌকার কর্মী সমর্থকগন আমাদের কর্মী সমর্থকদের ভয়ভীতি দেখাচ্ছে। ভোটারদের ও ভয়ভীতি দেখানো হচ্ছে।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন, শান্তিপূর্ণ পরিবেশে নির্বাচন হলে জয়ের সম্ভাবনা তাদেরই রয়েছে। এজন্য তিনি সরকার, নির্বাচন কমিশন ও সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: