মোটরসাইকেল চুরি করে পালানোর সময় প্রাণ গেল গাটুর

প্রকাশিত: ২৫ জানুয়ারি ২০২৩, ০৪:২০ পিএম

নীলফামারীতে মোটরসাইকেল চুরি করে পালানোর সময় ইজিবাইকের সঙ্গে সংঘর্ষে এক যুবকের মৃত্যু হয়েছে। নিহত যুবকের নাম হাসান গাটু (৩৫)। আজ বুধবার (২৫ জানুয়ারি) সকালে সদর উপজেলার কুন্দুপুকুর ইউনিয়নের শালহাটি বাজারের খাটামারী পুল এলাকায় এ ঘটনা ঘটে।

অভিযুক্ত যুবকের নাম হাসান গাটু (৩৫)। তিনি নীলফামারী সদর উপজেলার সোনারায় কাচারিপাড়া ভবানীমোড় এলাকার আব্দুর রশিদের ছেলে। তার বিরুদ্ধে আদালতে ১৩টি চুরির মামলা বিচারাধীন।  স্থানীয় ও পুলিশ সুত্রে জানা গেছে, হাসান গাটু একজন পেশাদার চোর। তিনি বিভিন্ন সময় চুরির ঘটনায় গ্রেফতার হয়েছিলেন। সকালে একটি মোটরসাইকেল চুরি করে পালানোর সময় সদর উপজেলার কুন্দুপুকুর শালাহাটি বাজারের খাটামারী পুল এলাকায় অটোরিকশার সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়।

পরবর্তীতে গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে নীলফামারী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। বিষয়টি নিশ্চিত করেছেন নীলফামারী সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রউফ।

তিনি জানান, সকাল ৯টার দিকে শালহাটি এলাকায় অটোরিকশা ও মোটরসাইকেল সামনাসামনি সংঘর্ষে হাসান গাটুর মৃত্যু হয়েছে। তিনি আরও বলেন, তাকে কয়েকবার গ্রেফতার হয়েছিলো। এছাড়াও তার বিরুদ্ধে আদালতে ১৩টি মামলা চলমান রয়েছে। মোটরসাইকেলটির বিষয়ে যাচাই করে দেখা হচ্ছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: