জামাতের সাথে আমি বেহেশতেও যাবোনা: বঙ্গবীর কাদের সিদ্দিকী

প্রকাশিত: ২৬ জানুয়ারি ২০২৩, ১০:১৪ পিএম

কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বীরউত্তম বলেছেন, আমি জামাতকে পছন্দ করিনা, তারা স্বাধীনতাকে স্বীকার করে নাই, স্বাধীনতার সময় তারা মানুষ মেরেছে, মা বোনের ইজ্জত হরনে তারা পাকিস্তানিদের সাহায্য করেছে। জামাতের সাথে আল্লাহ যদি আমাকে বেহেশতেও নিতে চায় আমি বলবো দরকার নাই।

আজ বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) বিকেলে টাঙ্গাইলের সখীপুর উপজেলার নবগঠিত হতেয়া রাজাবাড়ী ইউনিয়ন কৃষক শ্রমিক জনতা লীগের আয়োজনে হতেয়া হাজী হাফিজ উদ্দিন উচ্চ বিদ্যালয় মাঠে জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

প্রধান মন্ত্রী শেখ হাসিনাকে উদ্দেশ্য করে তিনি বলেন, সারাদেশে কি হবে জানি না, তবে টাঙ্গাইলে একটি ভোটও চুরি করতে পারবেন না। ভালোভাবে ভোট হতে দেন। এখনও বহু মানুষ বঙ্গবন্ধু ও আপনাকে (শেখ হাসিনা) ভালোবাসে। কিছু কু-মানুষের পরামর্শ রিচার্জ করলে ভালোবাসা পাবেন না।

বঙ্গবীর কাদের সিদ্দিকী বিরোত্তম বলেন, আমি প্রধানমন্ত্রীর সাথে দেখা করে বলেছি, বিএনপির সমাবেশে বাধা দেওয়া উচিত হয়নি, বাধা দেওয়ায় তাদের তিন ঘন্টার
সমাবেশ ৬০ ঘন্টা হয়েছে। আর বাধা না দিলে বিএনপির ১০টি সমাবেশ বসা নিয়ে বিবাদে কমপক্ষে দুই হাজার চেয়ার ভাংচুর হতো।

তিনি আরও বলেন, অস্ত্র কোনো শক্তি না, অস্ত্র যাঁরা চালায়, তাঁরাই শক্তি। আমরা অস্ত্র চালিয়েছি বঙ্গবন্ধুর নির্দেশে। এ কারণেই আমি বঙ্গবন্ধুর পায়ের কাছে অস্ত্র জমা দিয়েছি।

তিনি বলেন, মুক্তিযুদ্ধ শুরু হয়েছে। তখন বয়স ২৫ বছর। মা-বোনেরা ধর্ষিত হচ্ছে, ইজ্জত হারাচ্ছে। এজন্যই জীবনের ঝুঁকি নিয়ে যুদ্ধে ঝাঁপিয়ে পড়েছিলাম।

হতেয়া রাজাবাড়ি ইউনিয়ন কৃষক শ্রমিক জনতা লীগ সভাপতি হুমায়ুন আহমেদ খানের সভাপতিত্বে বক্তব্য রাখেন, কৃষক শ্রমিক জনতা লীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান তালুকদার খোকা বীরপ্রতীক, আব্দুল হালিম সরকার লাল, এটিএম আবু সালেক হিটলু, এমএ সবুর, আবু জাহিদ রিপন, আশিক জাহাঙ্গীর প্রমুখ।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: