শাহজাদপুরে ওমেন ই কমার্স (উই) এর আলোচনা সভা

প্রকাশিত: ২৭ জানুয়ারি ২০২৩, ০৭:৪৪ পিএম

সিরাজগঞ্জের শাহজাদপুরে জেলা ওমেন ই কমার্স (উই) কমিটির আলোচনা সভা এবং তাদের পণ্যের প্রদর্শনী অনুষ্ঠিত হয়েছে। আজ শুক্রবার (২৭ জানুয়ারি) দিনব্যাপি শাহজাদপুর ইব্রাহিম বালিকা উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে দেশের মহিলা উদ্যোক্তাদের সংগঠন ওমেন ই কমার্স (উই) সিরাজগঞ্জ জেলা শাখার আয়োজনে আলোচনা সভা ও জেলা-উপজেলার উদ্যোক্তা সংগঠনের পণ্যের প্রদর্শনী অনুষ্ঠিত হয়।

এদিন সকালে আলোচনা সভায় ওমেন ই কমার্স (উই) এর জেলা প্রতিনিধি ইফফাত সোলায়মনের সভাপতিত্বে ও তত্ত্বাবধানে এ অনুষ্ঠানে অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ইব্রাহিম বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কামরুন্নাহার লাকী।

এছাড়াও বক্তব্য রাখেন জেলা ও উপজেলার সংগঠনের জান্নাতুল মিকা লোপা, লুবনা খাতুন, সুরাইয়া , হ্যাপি, নিপা, বুলবুলি, মুন্নি প্রমূখ। এদিন ওমেন ই কমার্স (উই)এর জেলা ও উপজেলার ১৫টি উদ্যোক্তা সংগঠন তাদের উৎপাদিত ও সংগৃহিত পণ্যের দিনব্যাপি প্রদর্শনী করেন। এসময় আমন্ত্রিত অতিথি এবং উৎসুক জনতা পরিদর্শন করে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: