নেত্রকোনায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ

প্রকাশিত: ২৭ জানুয়ারি ২০২৩, ০৮:২৯ পিএম

পাহাড় এবং হাওরের জনপদ নেত্রকোনা। শৈত্য প্রবাহ ও ঘন কুয়াশায় বিপর্যস্ত মানুষ শীতের শুরু থেকে এ পর্যন্ত জেলায় একই অবস্থা বিরাজমান। শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণে এগিয়ে এসেছে একটি মিডিয়া হাউজ। নেত্রকোনা পৌরশহরের সাতপাই নদীরপাড় এলাকায় শুক্রবার বিকেলে শীর্তাতদের মাঝে মানবিক সহযোগিতায় কম্বল বিতরণ করে এম কে প্রোডকসন নামে মিডিয়া হাউজ।

এসময় এম কে প্রোডাকশনের উদ্যোগে প্রধান অতিথি হিসেবে শীতবস্ত্র বিতরণ কার্যক্রমের উদ্ধোধন করেন নেত্রকোনা পৌরসভার প্যানেল মেয়র এস,এম মহসীন আলম। চার শতাধিক শীর্তাত মানুষের হাতে কম্বল তুলে দেন প্রধান অতিথি এবং এম কে প্রোডাকশনের চেয়ারম্যান পীযুষ সেন বেনু।

শীতবস্ত্র বিতরণকালে এ সময় উপস্থিত ছিলেন,নেত্রকোনা পৌরসভার সাবেক কাউন্সিলর সারোয়ার জাহান চৌধুরী,আওয়ামীল নেতা সেলিম খান,সাংবাদিক ভজন দাস,যুবলীগ নেতা পলাশ সরকারসহ এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গ।

এসময় এম কে প্রোডাকশনের চেয়ারম্যান পীযুষ সেন বেনু বলেন, বিগত কয়েক বছর যাবৎ আমি শীতে কষ্ট করা অসহায় মানুষেদের পাশে দাড়ানোর চেষ্টা করে আসছি। এলাকার শীর্তাত আরো বেশী মানুষের এ সহযোগিতা অব্যাহত থাকবে বলে আশা রাখি।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: