বাইক চালানো অবস্থায় কথা বলছিলেন মোবাইলে, প্রাণ গেলো ট্রাক্টরচাপায়

প্রকাশিত: ২৮ জানুয়ারি ২০২৩, ০৯:১৬ এএম

সাতক্ষীরায় মাটিবাহী ট্রাক্টরের নিচে চাপা পড়ে এক ব্যবসায়ী নিহত হয়েছেন। নিহত ব্যাবসায়ীর নাম শেখ সানাউল হুদা (৪৫)। আজ শুক্রবার (২৭ জানুয়ারি) বিকেল ৪টায় সদর উপজেলার ব্যাংদহা-বুধহাটা সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যাক্তি হুদা উপজেলার ফিংড়ী ইউনিয়নের জোড়দিয়া গ্রামের শেখ আবুল হোসেনের ছেলে। সানাউলের মামা মশিউর রহমান জানান, সানাউল হুদার ব্যাংদহা বাজারে একটি ফার্মেসির দোকান আছে। সেখান থেকে ফেরার পথে মোটরসাইকেল চালানো অবস্থায় এক হাত দিয়ে মোবাইলে কথা বলছিলেন তিনি। পথে একটি মাটিবাহী ট্রাক্টর অতিক্রম করছিলেন। এ সময় নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক্টরের নিচে চাপা পড়ে গুরুতর আহত হন সানাউল।

পরবর্তীতে স্থানীয়রা উদ্ধার করে সাতক্ষীরার সিবি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যার দিকে তিনি মারা যান। ফিংড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. লুৎফর রহমান বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, ট্রাক্টরের চালক পালিয়ে গেছে। নিহতের পরিবার ময়নাতদন্ত করতে রাজি নয়। সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জিহাদ মো. ফখরুল আলম খান জানান, নিহতের পরিবার কোনো অভিযোগ দেয়নি। এজন্য মরদেহের ময়নাতদন্ত করা হয়নি। রাতেই পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: