শীতার্তদের মধ্যে শীতবস্ত্র উপহার দিলেন রহমাতুননেছা শিক্ষা উন্নয়ন ফাউন্ডেশন

প্রকাশিত: ২৮ জানুয়ারি ২০২৩, ০৭:৩৫ পিএম

রাজবাড়ীর কালুখালী উপজেলার শাওরাইল ইউনিয়নের পাতুরিয়া গ্রামে অবস্থিত রহমাতুননেছা শিক্ষা উন্নয়ন ফাউন্ডেশন এর উদ্দ্যোগে ২ শতাধীক শীতার্ত পরিবারের মধ্যে শীত বস্ত্র (কম্বল) বিতরণ করা হয়েছে। শনিবার দুপুরে রহমাতুননেছা শিক্ষা উন্নয়ন ফাউন্ডেশন এর নিজেস্ব ক্যাম্পাসে এ শীতবস্ত্র বিতরণ করা হয়।

রহমাতুননেছা শিক্ষা উন্নয়ন ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা ও সভাপতি মোঃ জাহিদুল ইসলাম’র সভাপতিত্বে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন কালুখালী উপজেলা নির্বাহী অফিসার শাহ মোঃ সজীব। এসময় বিশেষ অতিথি হিসাবে শাওরাইল ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান মোঃ শহীদুল ইসলাম আলী, ফাউন্ডেশনের পরিচালক মোঃ শহিদুল ইসলাম, ব্যবস্থাপক আবু সোলায়মান, সদস্য আমজাদ হোসেন মাস্টার, কালুখালী উপজেলা সেচ্ছা সেবকলীগের সভাপতি সোহেল রানা প্রমুখ।

শিক্ষার পাশাপাশি ফাউন্ডেশনটি কাজ করে চলছেন বিভিন্ন বিষয় নিয়ে। এলাকার মানুষের বিশুদ্ধ পানি সরবরাহে ‘স্বপ্ন এবার হবে বাস্তবে রুপান্তর, গ্রাম হয়ে উঠবে শহর’ শ্লোগানকে সামনে রেখে পাতুরিয়া গ্রাম বাসির জন্য সুপেয় পানি সরবরাহ করে আসছেন আধুনিকতার মাধ্যমে।

পাতুরিয়া গ্রামের ২৫০ থেকে ৩০০ দরিদ্র পরিবার সরাসরি ৩০টি পয়েন্টে থেকে বিশুদ্ধ পানি ট্যাবের মাধ্যমে ব্যবহার করে যাচ্ছেন। করোনাকালীন সময়ে সাধারণ দরিদ্র পরিবার সমূহের পাশে খাদ্য সরবরাহ করেছেন এ ফাউন্ডেশনটি। মেধাবী দরিদ্র শিক্ষার্থীদের জন্য নিয়মিত শিক্ষা বৃত্তি প্রদান করে আসছেন ফাউন্ডেশনটি।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: