প্রেমের টানে থাই তরুণী বাংলাদেশে

প্রকাশিত: ২৮ জানুয়ারি ২০২৩, ১১:৩৫ পিএম

ফেসবুকে পরিচয় থেকে প্রেম। অতঃপর বাংলাদেশে। প্রেমের টানে সুদূর থাইল্যান্ড থেকে চট্টগ্রামের চন্দনাইশে ছুটে এলেন থাইল্যান্ডের তরুণী বুলিকা সালানগার্ম (২৫)। তিনি আসেন চট্টগ্রামের আকাশ বড়ুয়ার টানে।

দীর্ঘদিনের প্রেমের অবসান ঘটিয়ে বিয়ে পর্যন্ত গড়াল তাদের সম্পর্ক। প্রেমের সূত্র ধরে বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) এক মাসের ভিসা নিয়ে বাংলাদেশে চলে আসেন বুলিকা। একইদিন রাতে পূর্ব জোয়ারা শ্রদ্ধানন্দ বিহারে ধর্মীয় রীতি অনুযায়ী তাদের বিয়ে সম্পন্ন হয়। শুক্রবার (২৭ জানুয়ারি) দুপুরে আনুষ্ঠানিকভাবে ঘরে তোলা হয় বুলিকাকে। নতুন এই দম্পতিকে একনজর দেখার জন্য তাদের বাড়িতে ভিড় জমাচ্ছে স্থানীয়রা।

আকাশ বড়ুয়া জানান, বুলিকার সঙ্গে পাঁচ বছর আগে ফেসবুকের মাধ্যমে পরিচয় হয় তার। এরপর প্রেম। এক বছর আগে তিনি এইচএসসি পাস করে প্রেমের টানে চলে যান থাইল্যান্ড। সেখানে একটি বেসরকারি কোম্পানিতে চাকরি নেন। অপরদিকে বুলিকাও একটি বেসরকারি কোম্পানিতে চাকরি করার পাশাপাশি এলএলবি ডিগ্রি সম্পন্ন করেন। এরপর বিয়ে করার সিদ্ধান্ত নেন তারা। বুলিকা তার পরিবারের সঙ্গে আলোচনা করে সংসার জীবন শুরু করার সিদ্ধান্ত নেন। অবশেষে উভয় পরিবারের সম্মতিক্রমে বিয়ে করার লক্ষ্যে বাংলাদেশে চলে আসেন বুলিকা।

হোমিও চিকিৎসক দম্পতি তাপস বড়ুয়া ও বিথী বড়ুয়ার বড় ছেলে আকাশ। তাপস বড়ুয়া জানান, থাইল্যান্ডের মেয়ে বুলিকাকে পুত্রবধূ হিসেবে পেয়ে তিনি খুবই খুশি।

 

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: