পথ হারিয়ে বিএনপি পদযাত্রা শুরু করছে: কাদের

প্রকাশিত: ৩০ জানুয়ারি ২০২৩, ০৭:০৭ পিএম

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিক্ষোভ থেকে বিএনপি নীরব কর্মসূচিতে এসেছে। পথ হারিয়ে বিএনপি পদযাত্রা শুরু করছে। তিনি বলেছেন, মানুষের মনের জোর যখন কমে যায়, তখন গলার জোর বাড়ে। সোমবার (৩০ জানুয়ারি) বিকালে বঙ্গবন্ধু এভিনিউতে মহানগর দক্ষিণ আওয়ামী লীগের শান্তি সমাবেশ তিনি এ মন্তব্য করেন।

ওবায়দুল কাদের বলেন, মির্জা ফখরুল বলেন আমাদের নাকি পায়ের তলায় মাটি নাই। পায়ের তলায় মাটি কার আছে, কার নাই দেখা যাবে নির্বাচনে। দিনে দিনে বহু বাড়িয়াছে দেনা, এবার শুধিতে হইবে ঋণ। ধীরে, ফখরুল সাহেব, ধীরে চলুন। তিনি বলেন, আন্দোলনের মরণযাত্রা শুরু করেছে বিএনপি। তলে তলে বিএনপি ঠিকই নির্বাচনের প্রস্তুতি নিচ্ছে।

সংসদ থেকে বিএনপির পদত্যাগ ভুল সিদ্ধান্ত ছিলো উল্লেখ করে সেতুমন্ত্রী বলেন, ডোনাল্ড লু ঢাকা এসে ঘুরে গেছেন। বিএনপি আশা করেছিল, তাদের সঙ্গে একটা বৈঠক করবে। সরকারকে চাপ দেবেন। নিষেধাজ্ঞার জন্য বসেছিলেন, নিষেধাজ্ঞা এলো না। হতাশায় ধুঁকতে-ধুঁকতে ফখরুল-আব্বাস হসপিটালে। মনে আছে? সোহরাওয়ার্দীতে না গিয়ে গোলাপবাগ গরুর মাঠে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: