কেরানীগঞ্জে স্বামীর সঙ্গে অভিমানে গায়ে আগুন দেয়া গৃহবধূর মৃত্যু

প্রকাশিত: ৩০ জানুয়ারি ২০২৩, ০৯:১৫ পিএম

নাসির উদ্দিন টিটু, কেরানীগঞ্জ (ঢাকা) থেকে: ঢাকার কেরানীগঞ্জে স্বামীর সাথে ঝগড়ার এক পর্যায়ে নিজ গায়ে কেরোসিন ঢেলে আগুন লাগানো গৃহবধূর নাম ফাহমিদা আক্তার (২০) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে। নিহত গৃহবধূ দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন আমবাগিচা এলাকার পারভেজ খানের স্ত্রী। বর্তমানে স্বামীর সাথে একই এলাকার একটি টিনসেট বাড়িতে ভাড়ায় বসবাস করতো। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করেছেন।

হাসপাতাল সূত্রে জানা গেছে, সোমবার (৩০ জানুয়ারী) বিকেলে শেখ হাসিনা বার্ন এন্ড প্লাস্টিক ইনস্টিটিউট হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে চিকিৎসাধীন অবস্থায় ফাহমিদা আক্তারের মৃত্যু হয়েছে। গতকাল রবিবার সন্ধ্যায় মুমূর্ষ অবস্থায় তাকে হাসপাতালে নিয়ে আসা হয়েছিল। হাসপাতালটির আবাসিক সার্জন আইয়ুব হোসেন জানান তার শরীরের পঁচানব্বই শতাংশ পুড়ে গিয়েছিল।

ফাহমিদার স্বামী পারভেজ খান জানান, তিনি লঞ্চের লস্কর হিসেবে চাকরি করেন আর তার স্ত্রী ফাহমিদা পোশাক কারখানার শ্রমিক। গত এক বছর আগে তাদের বিয়ে হয়েছে। রোববার বিকেলে বাজার থেকে মাছ আনার পর মাছ কাটা নিয়ে সামান্য বিষয়ে তাদের মাঝে তর্ক হয়। এ সময় স্ত্রীকে একটি থাপ্পড় দেন তিনি। এর কিছুক্ষণ পর ফাহমিদা রান্না ঘর থেকে কেরোসিন নিয়ে নিজের গায়ে ঢেলে আগুন ধরিয়ে দেন। সঙ্গে সঙ্গে তিনি আগুন নেভানোর চেষ্টা করেন,এতে তার হাতও সামান্য অগ্নিদগ্ধ হয়। এরপর স্ত্রীকে দ্রুত চিকিৎসার জন্য বার্ন ইনস্টিটিউটে নিয়ে আসেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: