কুবি লোক প্রশাসন বিভাগের উদ্যোগে পিঠা উৎসব

প্রকাশিত: ৩০ জানুয়ারি ২০২৩, ১০:১০ পিএম

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) লোক প্রশাসন বিভাগের সহযোগী সংগঠন পাবলিক এডমিনিস্ট্রেশন এসোসিয়েশনের উদ্যোগে হরেকরকমের পিঠাপুলি নিয়ে আয়োজন করা হয়েছে বাহারি পিঠা উৎসব-২০২৩।

সোমবার (৩০ জানুয়ারি) সকাল ১০টায় কলা ও সামাজিক বিজ্ঞান অনুষদ সংলগ্ন কাঁঠালতলায় এই পিঠা উৎসবের আয়োজন করা হয়। লোক প্রশাসন বিভাগের বিভিন্ন ব্যাচের শিক্ষার্থীদের অংশগ্রহণে মোট ৫টি স্টলে পাটিসাপটা, পানতুয়া, ভাপাপিঠা, ফুলিপিঠা, সুজির পিঠাসহ বিক্রি করা হয় হরেক রকমের পিঠা।

এসময় উপস্থিত ছিলেন বিভাগটির প্রধান মোসা. শামসুন্নাহার, বিভাগের অধ্যাপক ড. মাসুদা কামাল, ড. মোঃ রশিদুল ইসলাম শেখ, এসোসিয়েশনের সভাপতি ও সহযোগী অধ্যাপক ড. মো. রেজাউল করিমসহ বিভাগের অন্যান্য শিক্ষক ও বিভিন্ন বিভাগের শিক্ষার্থীরা।

এসোসিয়েশনের সাধারণ সম্পাদক আহমেদ ইউসুফ আকাশ বলেন, স্বল্প সময়ে সকলের প্রচেষ্টায় আমরা প্রানবন্ত একটি পিঠা উৎসব আয়োজন করতে পেরেছি। এই উৎসব আয়োজনে যারা পরিশ্রম করেছে আমি তাদেরকে ধন্যবাদ জানাই। আমাদের উদ্দেশ্য ছিল বাঙালির ঐতিহ্যকে তুলে ধরা। এই ধারা আগামীতেও অব্যাহত থাকবে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: