অভিনেত্রী আঁখির অবস্থা আশঙ্কাজনক

প্রকাশিত: ৩১ জানুয়ারি ২০২৩, ১১:০৩ এএম

মিরপুরে শুটিং করতে গিয়ে বিস্ফোরণে দগ্ধ অভিনেত্রী শারমিন আঁখির অবস্থা অপরিবর্তিত বলে জানিয়েছেন চিকিৎসকরা। জানা গেছে, হাসপাতালের এইচডিইউতে রেখেই চলছে চিকিৎসা। চিকিৎসকরা বলছেন, এখনও তার অবস্থা আশঙ্কাজনক, তেমন কোনও উন্নতি হয়নি।

শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের প্রধান সমন্বয়ক সামন্ত লাল সেন জানান, আঁখির অবস্থা রবিবার ও সোমবার একইরকম রয়েছে। তেমন পরিবর্তন হয়নি। হাসপাতালের এইচডিইউতে রেখেই চলছে চিকিৎসা। শারমিন আঁখির শ্বাসনালীসহ শরীরের ৩৫ শতাংশ পুড়ে গেছে। তার ইনহালেশন বার্ন রয়েছে। অবস্থার অবনতি হওয়ায় তাকে হাই ডিপেন্ডেন্সি ইউনিটে (এইচডিইউ) রাখা হয়েছে। শারীরিক অবস্থা বুঝে মঙ্গলবার অভিনেত্রীকে কেবিনে স্থানান্তর করা হতে পারে। তার সব ধরনের চিকিৎসা চলছে। তবে অবস্থা আশঙ্কাজনক।

তিনি বলেন, মাঝে তার অবস্থা কিছুটা ভালো হলেও পরবর্তী সময়ে তার রক্তে প্লাজমা কমতে থাকে। বর্তমানে তাকে প্লাজমা দেওয়া হচ্ছে।

প্রসঙ্গত, শুক্রবার দুপুরে মিরপুরে শুটিং করতে গিয়ে বাথরুমে বিস্ফোরণে অগ্নিদগ্ধ হন শারমিন আখি। প্রথমে তাকে স্থানীয় ইসলামিয়া হাসপাতালে নেওয়া হয়। পরে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনিস্টিউটের এইচডিইউতে ভর্তি করা হয়। তার শরীরের শ্বাসনালীসহ ৩৫ শতাংশ দগ্ধ হয়েছে। ধারণা করা হচ্ছে, শুটিং স্পটের বাথরুমে কোনওভাবে গ্যাস হয়েছিল। আর বৈদুতিক স্পার্ক থেকে বিস্ফোরণের ঘটনাটি ঘটে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: