পাইকগাছার চাঁদখালী থেকে মহিলার মরদেহ উদ্ধার

প্রকাশিত: ৩১ জানুয়ারি ২০২৩, ০২:৪৬ পিএম

খুলনার পাইকগাছা উপজেলার চাঁদখালীর একটি ধানক্ষেত থেকে তাজমিরা বেগম (৩৮) নামে এক মহিলার মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। সে উপজেলার চাঁদখালীর ধামরাইল গ্রামের মীর ওবায়দুল্লাহর স্ত্রী। মঙ্গলবার সকাল সাড়ে ৭ টার দিকে স্থানীয়রা ধানক্ষেতে মরদেহ দেখতে পেয়ে থানা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে তার মরদেহ উদ্ধার করে।

স্থানীয় সুত্রে জানা গেছে, তাজমিরা পার্শ্ববর্তী একটি ইটভাটায় কাজ করতো। প্রতিদিনের ন্যায় মঙ্গলবার ভোররাত আনুমানিক সাড়ে ৪ টার দিকে বাড়ি থেকে ভাটার উদ্দেশ্যে বের হয়। এরপর তাদেরই ধানক্ষেতে তার মরদেহ পড়ে থাকতে দেখা যায়। তবে কে বা কারা তাকে হত্যা করেছে প্রাথমিকভাবে তা জানা যায়নি।

থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ জিয়াউর রহমান জানান, খবর পেয়ে তিনি ঘটনাস্থল পরিদর্শন করেন এবং ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য খুলনায় প্রেরন করেছেন। ধারালো কিছু দিয়ে তাকে হত্যা করা হয়েছে। ঠিক কি কারনে হত্যাকান্ডের ঘটনা ঘটেছে সেটা তদন্ত না করে বলা সম্ভব নয়। তবে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে জায়গা জমির বিরোধকে কেন্দ্র করে ঘটনাটি ঘটতে পারে। নিহতের স্বামী ওবায়দুল্লাহকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: