কেরানীগঞ্জে সড়ক দুর্ঘটনায় আহত যুবকের হাসপাতালে মৃত্যু

প্রকাশিত: ৩১ জানুয়ারি ২০২৩, ০৪:১৫ পিএম

নাসির উদ্দিন টিটু, কেরানীগঞ্জ (ঢাকা) থেকে: ঢাকার দক্ষিন কেরানীগঞ্জে সড়ক দুর্ঘটনায় আহত জালাল (৪০) স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ (মিটফোর্ড) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে। নিহত জালাল মুন্সীগঞ্জ সদর থানাধীন আশুতোষ গ্রামের আবেদ আলীর ছেলে।

মঙ্গলবার(৩১ জানুয়ারী) সকাল সাড়ে দশটায় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ (মিটফোর্ড) হাসপাতালটির ওয়ার্ড মাস্টার সাজ্জাদ হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত অবস্থায় সোমবার রাতে জালালকে হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসাধীন অবস্থায় আজ সকালে তার মৃত্যু হয়েছে। লাশ বর্তমানে ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

দক্ষিণ কেরানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ শাহজামান জানান, সড়ক দুর্ঘটনার একটি মৃত্যু সংবাদ আমরা পেয়েছি। লাশের সূরতহালের জন্য হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে। ময়না তদন্ত শেষে মৃত্যুর আসল কারণ জানা যাবে।

এর আগে গতকাল সোমবার রাত দশটার দিকে দক্ষিণ কেরানীগঞ্জ থানা তেঘুরিয়া বটতলী এলাকায় জালাল সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হলে স্থানীয়রা তাকে উদ্ধার করে মিটফোর্ড হাসপাতালে ভর্তি করে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: