আওয়ামী লীগ সরকারের নেতৃত্বে দেশে লুটপাটের মহোৎসব চলছে: নিতাই রায় চৌধুরী

প্রকাশিত: ৩১ জানুয়ারি ২০২৩, ০৭:০৪ পিএম

আওয়ামী লীগ সরকারের নেতৃত্বে দেশে লুটপাটের মহোৎসব চলছে। আমাদের শ্রমিক ভাইয়েরা বিদেশে কষ্ট করে দেশে টাকা পাঠায়, আর লুটেরারা দূর্নীতি করে দেশের টাকা বিদেশে পাঠায়। রুপপুর পারমানবিক বিদ্যুৎকেন্দ্র, বিশ্ববিদ্যালয়, মেডিকেল কলেজসহ নানা উন্নয়ন প্রকল্পে দূর্নীতির মাধ্যমে দেশকে অর্থনৈতিকভাবে পঙ্গু করেছে সরকার। বিনা ভোটের দূর্নীতিবাজ এই সরকারের আর ক্ষমতায় থাকার অধিকার নেই। বিএনপির নেতৃত্বে জনগনই এই সরকারকে ক্ষমতা থেকে নামাবে। এজন্য সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে।

মঙ্গলবার (৩১ জানুয়ারী) দুপুরে জেলা বিএনপির দলীয় কার্যালয়ে ১০ দফা দাবীতে আগামী ৪ ফেব্রুয়ারী বিএনপির খুলনা বিভাগীয় গণসমাবেশ সফল করার লক্ষে বাগেরহাট জেলা বিএনপি এবং সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের প্রস্তুতি মূলক সভায় প্রধান অতিথির বক্তব্যে বিএনপির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান এ্যাড. নিতাই রায় চৌধুরী এসব কথা বলেন।

নিতাই রায় চৌধুরী আরও বলেন, বিএনপি গনতন্ত্র ও আন্দোলনমুখি দল। আন্দোলনের মাধ্যমেই সরকারের পতন ঘটানো হবে। সেই লক্ষে সারা বাংলাদেশে বিএনপি আন্দোলন সংগ্রাম চালিয়ে যাচ্ছে। আগামী ৪ ফেব্রুয়ারী ১০ দফা দাবিতে খুলনাসহ সারা বাংলাদেশের প্রতিটি বিভাগে মহা সমাবেশ হবে। এই সমাবেশ বাঞ্চাল করতে ক্ষমতাসীনরা নানাভাবে বাঁধা দেওয়ার চেষ্টা করবে। সকল বাঁধা বিপত্তি উপেক্ষা করে নেতাকর্মীদের সমাবেশে অংশগ্রহণের আহবান জানান বিএনপির কেন্দ্রীয় এই নেতা।

বিএনপির সাবেক সভাপতি এম এ সালাম এর সভাপতিত্বে অনুষ্ঠিত প্রস্তুতি সভায় জেলার ৯টি উপজেলা ও ৩টি পৌরসভার সব সাংগঠনিক ইউনিটের বিএনপি ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতারা অংশগ্রহণ করেন। প্রস্তুুুতি সভায় আরও বক্তব্য দেন, বাগেরহাট জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য শাহেদ আলী রবি, হাফিজুর রহমান হাফিজ, হাদিউজ্জামান হীরু, মমিনুর ইসলাম টুলু বিশ্বাস,ফকিরহাট থানা বিএনপি সাবেক সাধারন সম্পাদক শফিকুর করিম কারিম,যুবদলের সিনিয়র সহ-সভাপতি নাজমুল হুদা,স্বেচ্ছাসেবক দলের সভাপতি জাহিদুল ইসলাম শান্ত, কৃষক দলের আহবায়ক আছাফুদ্দৌলা জুয়েল, জেলা মহিলা দলের সভাপতি শাহিদা আক্তার,শ্রমিক দলের সভাপতি আতিয়ার সরদার, জেলা ছাত্র দলের সভাপতি ইমরান খান সবুজ, সাধারণ সম্পাদক আলী সাদ্দাম দীপ, পৌর যুবদলের আহবায়ক জসিম সরদার, বিএনপি নেতা এ্যাড. সাজ্জাত হোসাইন, রফিকুল ইসলাম, প্রমুখ।

অন্যদিকে একই দিনে বাগেরহাট জেলা বিএনপির আহবায়ক এটিএম আকরাম হোসেন তালিমের সভাপতিত্বে পুরাতন মোড়স্থ বিএনপির কার্যালয়ে এক প্রস্তুুতি সভা অনুষ্ঠিত হয়।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: