কিশোর প্রেমিকের বাড়িতে অনশনে কিশোরী, পরিবারসহ উধাও প্রেমিক

প্রকাশিত: ০১ ফেব্রুয়ারি ২০২৩, ১১:৫২ এএম

ভোলার লালমোহনের করিমগঞ্জ এলাকায় বিয়ের দাবীতে কিশোর প্রেমিকের বাড়িতে অনশনে বসেছে কিশোরী প্রেমিক। এসময় প্রেমিকার অনশনের সংবাদ পেয়ে ঘরে তালা মেরে পরিবারের সবাইকে নিয়ে উধাও হয়েছেন অভিযুক্ত প্রেমিক।গতকাল মঙ্গলবার (৩১ জানুয়ারি) সকাল থেকে ওই এলাকায় তালাবদ্ধ ঘরের সামনে বসে অনশন করছেন প্রেমিকা।

অভিযুক্ত কিশোরের নাম শাকিল (১৭)। সে লালমোহনের করিমগঞ্জ এলাকার অজিউল্যাহ মাঝিবাড়ির মো. আব্বাস উদ্দিনের ছেলে।অনশন করা কিশোরীর দাবি, প্রায় এক বছর আগে শাকিলের সঙ্গে তার পরিচয় হয়। পরে তারা দুজন প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়ে। ঢাকার বিভিন্ন পার্কে তারা ঘোরাফেরাও করেছে। সম্প্রতি প্রেমিক তার সঙ্গে যোগাযোগ বন্ধ করে দেয়।

সর্বশেষ, গত একমাস আগে স্থানীয় ইউপি সদস্যসহ উভয়ের পরিবার তাদের দুজনের প্রেমের সম্পর্ক মেনে নিলেও বিপত্তি বাধে বয়স কম হওয়ায়। কিশোরী শাকিলকে বিয়ের জন্য চাপ দিতে থাকলেও অপ্রাপ্ত বয়সের হওয়ায় বিয়ে করতে আপত্তি জানায়। এ কারণে সে প্রেমিকের বাড়িতে গিয়ে অনশনে বসেছে। এদিকে এ সংবাদ পেয়ে ঘরে তালা মেরে পরিবারের সবাইকে নিয়ে পালিয়ে গেছে প্রেমিক শাকিল। তালাবদ্ধ ঘরের সামনেই অনশন করছে কিশোরী।

ধলীগৌরনগর ইউনিয়নের তিন নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য লোকমান হোসেন বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, শাকিল এলাকায় না থাকায় তখন ঘটনার বিচার করতে পারিনি। আবারও ওই কিশোরী মঙ্গলবার সকাল থেকে প্রেমিক শাকিলের বাড়িতে অবস্থান নিয়েছে বলে শুনেছি। দুপক্ষের সঙ্গে কথা বলে দ্রুত ঘটনাটির ফয়সালা দেওয়ার চেষ্টা করব। লালমোহন থানার ওসি মো. মাহাবুবুর রহমান জানান, মঙ্গলবার সকালে এ খবর পেয়েছি। অনশন করা কিশোরী অপ্রাপ্ত বয়সী ও অভিযুক্তও কিশোর। তাদের দুজনের মধ্যে প্রেমের সম্পর্ক রয়েছে। এ ঘটনায় থানায় কোনো অভিযোগ করেনি কেউ। তবে থানায় উভয় পরিবারকে ডেকে নিয়ে এ ঘটনার একটা সুরাহা করা হবে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: