সভাপতিকে পিটানোর অভিযোগ প্রধান শিক্ষককের বিরুদ্ধে

প্রকাশিত: ০১ ফেব্রুয়ারি ২০২৩, ০৪:২৪ পিএম

আবু সাইদ, রৌমারী (কুড়িগ্রাম) থেকেঃ অর্থ আত্মসাতের অভিযোগের জের ধরে ক্ষিপ্ত হয়ে উত্তর বারবান্দা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল কাশেম ওই প্রতিষ্ঠানের ম্যানেজিং কমিটির সভাপতি মনিরুল ইসলামকে পিটানোর অভিযোগ উঠেছে। সোমবার সন্ধ্যার দিকে স্থানীয় বারবান্দা আনন্দ বাজারে এ ঘটনাটি ঘটে। এর আগে কমিটির সভাপতি মনিরুল ইসলাম প্রতিষ্ঠানের প্রধান শিক্ষকের বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগ দায়ের করেন উপজেলা নির্বাহী অফিসার বরাবর। এতে ক্ষিপ্ত হয়ে উঠেন প্রধান শিক্ষক আবুল কাশেম।

ঘটনার দিন প্রধান শিক্ষক ম্যানেজিং কমিটির সভাপতি মনিরুল ইসলামকে প্রকাশ্যে পিটানো হয়েছে বলে স্থানীয়রা জানান। পরে সে অসুস্থ্য হয়ে পড়লে আশপাশের লোকজন এগিয়ে আসে এবং তাকে উদ্ধার করে রৌমারী হাসপাতালে ভর্তি করান। এ ঘটনায় মনিরুল ইসলাম বাদী হয়ে প্রধান শিক্ষকসহ দুজনের বিরুদ্ধে রৌমারী থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা নজরুল ইসলাম বলেন, ঘটনার কথা মৌখিক ভাবে শুনেছি। তদন্ত করে ঘটনার সত্যতা পেলে ওই প্রধান শিক্ষকের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার জন্য উদ্ধর্তন কর্তৃপক্ষের নিকট সুপারিশ করা হবে।

রৌমারী থানার অফিসার ইনচার্জ রুপ কুমার সরকার বলেন, স্কুলের ঘটনায় অভিযোগ পেয়েছি এবং তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে। বারবান্দা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল কাশেম জানান, সভাপতিকে পেটানো ঘটনার সাথে আমি জড়িত না। আমার ভাতিজা রঞ্জু মিয়ার সাথে সভাপতির এ ঘটনা ঘটেছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: