উপনির্বাচনে নৌকার রিপুর সঙ্গে এগিয়ে যাচ্ছে হিরো আলম

প্রকাশিত: ০১ ফেব্রুয়ারি ২০২৩, ০৭:৪৬ পিএম

বগুড়া-৪ ও ৬ আসনের উপনির্বাচনে সমান তালে এগিয়ে যাচ্ছে স্বতন্ত্র প্রার্থী মো. আশরাফুল হোসেন আলম ও নৌকা প্রতীকের রাগেবুল আহসান রিপু। বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনে হিরো আলম এগিয়ে আছেন। ১১২টি কেন্দ্রের মধ্যে ৬৩ কেন্দ্রে হিরো আলম একতারা প্রতীকে ১১৪৮০ ভোট পেয়েছেন।

তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মহাজোটের প্রার্থী রেজাউল করিম তানসেন মশাল প্রতীকে পেয়েছেন ৯৪০০ ভোট। বুধবার (১ ফেব্রুয়ারি) সন্ধ্যা পৌনে ৭টার দিকে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে উপনির্বাচনের ফলাফল গ্রহণ ও পরিবেশন কেন্দ্র থেকে এ তথ্য জানা গেছে।

অন্যদিকে, অন্যদিকে বগুড়া-৬ (সদর) আসনের ১৪৩টি ভোটকেন্দ্রের মধ্যে ৮০ কেন্দ্রে আওয়ামী লীগের প্রার্থী রাগেবুল আহসান রিপু নৌকা প্রতীকে ২৫ হাজার ৭১৯ ভোট পেয়ে এগিয়ে আছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী আব্দুল মান্নান ট্রাক প্রতীকে পেয়েছেন ১২৫৩১ ভোট। এই আসনে একতারা প্রতীকে ২৭১৫ ভোট পেয়েছেন স্বতন্ত্র প্রার্থী মো. আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলম।

এর আগে স্বতন্ত্র প্রার্থী আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলম সকাল সাড়ে ৯টায় সদর উপজেলার নিজ কেন্দ্র এরুলিয়া উচ্চ বিদ্যালয়ে ভোট দেন। ভোট দেওয়ার পর হিরো আলম সাংবাদিকদের বলেন, সুষ্ঠু নির্বাচন হলে আমি জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী। এখন পর্যন্ত ভোটের পরিবেশ সুন্দর আছে। কাহালু-নন্দীগ্রামে খোঁজ নিয়েছি আমার অবস্থান ভালো আছে। বগুড়া-৬ আসনে গোলমালের আশঙ্কা করেছিলাম। আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা কঠোরভাবে দায়িত্ব পালন করছেন। ফজরের নামাজের পর বিজয়ী হওয়ার জন্য আল্লাহর কাছে দোয়া করেছি।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: