আঘাত পেয়ে মাঠ ছাড়লেন লিটন, বর্তমান অবস্থা জানালেন ফিজিও

প্রকাশিত: ০১ ফেব্রুয়ারি ২০২৩, ১০:২১ পিএম

বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) মঙ্গলবার (৩১ জানুয়ারি) খুলনা টাইগার্সের বিপক্ষে খেলতে নেমে হাতে চোট পেয়েছিলেন কুমিল্লা ভিক্টোরিয়ান্সের ব্যাটসম্যান লিটন দাস। বুধবার (১ ফেব্রুয়ারি) লিটনের ইনজুরি নিয়ে সংবাদমাধ্যমে কথা বলেছেন দলের ফিজিও এস এম জাহিদুল ইসলাম। তিনি জানান, লিটনের সেই ইনজুরি গুরুতর না।

এস এম জাহিদুল ইসলাম জানান, লিটন কুমার দাস গতকাল গ্লাভসের অরক্ষিত অংশে পেস বলের সরাসরি আঘাত পান এবং ব্যথায় আর খেলেননি। আমরা তার স্বাস্থ্য পরীক্ষা করেছি এবং কব্জি ও হাতেরও স্ক্যান হয়েছে। সৌভাগ্যবশত পঞ্চম মেটাকারপাল কিংবা কব্জিতে কোনো চিড় ধরা পড়েনি। আমরা ম্যানেজমেন্টকে অনুসরণ করছি এবং তাকে আমাদের পরের ম্যাচে পেতে আশাবাদী।

ফিজিও জানান, গতকাল বল লিটনের গ্লাভসের অরক্ষিত অংশে লাগে তাই ব্যথার কারণে তার মাঠ ছাড়তে হয়েছিলো। আমরা তার হাত ও কব্জির স্ক্যান করিয়েছি। ভাগ্যক্রমে তার কব্জির অংশে কোনো হাড় ভাঙ্গা বা ফ্র্যাকচার নেই। আমরা তার শারীরিক যত্ন নিয়ে সচেতন এবং আশা করছি সে পরবর্তী ম্যাচ থেকেই আবার খেলতে পারবে।

খুলনা টাইগার্সের দেওয়া ২১১ রানের টার্গেটে ব্যাট করতে নেমে ইনিংসের দ্বিতীয় বলে শফিকুল ইসলামের বাউন্সে ডান হাতের কব্জিতে আঘাত পান লিটন। সেই আঘাতের পর আর একটি বলও খেলতে পারেননি তিনি। কুমিল্লা ভিক্টোরিয়ানসের এই ওপেনারের মাঠ ছাড়ার সময় দেখে মনে হয়েছিলো গুরুতর ইনজুরি।

মঙ্গলবার লিটন খেলতে না পারলেও তার দল ম্যাচ জিতেই মাঠ ছাড়েছে। ১০ বল হাতে রেখেই ৭ উইকেটে ২১১ রান তাড়া করে ম্যাচ জিতে যায় কুমিল্লা ভিক্টোরিয়ান্স। লিটনের দল টেবিলের তৃতীয় স্থানে আছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: