প্রাক্তনের বাড়িতে বিয়ে, হাজির শ্রীলেখা

প্রকাশিত: ০২ ফেব্রুয়ারি ২০২৩, ০৭:২২ পিএম

বিচ্ছেদ মানেই সবকিছু শেষ হয়ে যায় না। কিছুকিছু সম্পর্ক সারাজীবন থেকেই যায়। আর সেই রেশ ধরেই প্রাক্তনের বিয়েবাড়িতে হাজির টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রীলেখা মিত্র। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে নিজেই জানালেন সেকথা।

তবে এই বিয়েটি তার প্রাক্তনের নিজের নয়, তার ছোট ভাইয়ের। সম্পর্কে শ্রীলেখার দেবর হন। ক্যাপশনে লিখলেন ‘দেবরের বিয়ে, ও এক্স নয়।’ অনেকদিন হলো স্বামী শিলাদিত্য সান্যালের সঙ্গে আইনি বিচ্ছেদ হয়েছে তার। তবে বিবাহবিচ্ছেদ হলেও তাদের বন্ধুত্ব যে একই রয়ে গিয়েছে, সে কথা বারবার উল্লেখ করেন শ্রীলেখা। রয়ে গিয়েছে সেই পুরোনো সম্পর্কগুলোও। তাদের সঙ্গে বিচ্ছেদ হয়নি বলেই জানালেন তিনি।

শ্রীলেখা জানান, ‘আমার প্রাক্তন স্বামীর খালাতো ভাইয়ের বিয়ে ছিল। ওরা আমায় এখনও বউদি বলেই ডাকে। আমাদের সম্পর্ক সেই আগের মতোই রয়ে গেছে। তাই তো লিখলাম, এক্স নয়।’এদিন অভিনেত্রীকে দেখা গেল, অফ হোয়াইট রঙের এমব্রয়ডারির কাজ করা শাড়িতে। সঙ্গে মানানসই সাজ। চারদিক ফুল আর আলোয় সাজানো। বিয়েবাড়ির সাজে ধরা দিলেন শ্রীলেখা।

উল্লেখ্য, শিগগির শুরু হবে ‘মীরজাফর’-এর শুটিং। আপাতত প্রযোজকের সন্ধানে রয়েছেন শ্রীলেখা। অভিনেত্রীর প্রথম পরিচালিত স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘এবং ছাদ’ বিপুল প্রশংসিত হয়েছে। এতে মধ্যবয়সী এক গৃহবধূর চরিত্রে অভিনয় করেছেন শ্রীলেখা। পরিচালনার পাশাপাশি ছবিটি প্রযোজনাও করেছেন তিনি।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: