জনগণও মনে করে ভোট ছাড়া অন্য কোন উপায় নেই: স্বরাষ্ট্রমন্ত্রী

প্রকাশিত: ০২ ফেব্রুয়ারি ২০২৩, ০৭:২২ পিএম

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, নির্বাচন ছাড়া এদেশের ক্ষমতা পরিবর্তন হবে না। যারা ষড়যন্ত্রের মাধ্যমে কিংবা অন্যকোন উপায়ে ক্ষমতায় আসতে চান তাদের কাছে এটা অসম্ভব হয়ে দাড়াবে। কারণ এদেশের জনগণও মনে করে ভোট ছাড়া অন্য কোন উপায় নেই এদেশের শাসনভার গ্রহণ করার। বৃহস্পতিবার দুপুরে মানিকগঞ্জ পুলিশ সুপার কার্যালয়ে হ্যালো পুলিশ আনুষ্ঠানিক উদ্বোধনে যোগ দিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী এসব কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, কোভিড মহামারির সময় আত্মীয় স্বজন তার প্রিয় মানুষকে হাসপাতালে ফেলে চলে গিয়েছিল।তাকে দেখার জন্য কেউ ছিল না তখন পুলিশ তার প্রাণ বাজি রেখে তাদের দায়িত্ব পালন করেছেন।জঙ্গী দমন, সন্ত্রাস দমন নির্মূলে পুলিশ কাজ করছেন।

প্রধানমন্ত্রীর নির্দেশে পুলিশ জনগণের বন্ধুতে পরিনত হয়েছে। জনগনের পাশে থেকে তারা সেবা করে যাচ্ছে এবং ধাপে ধাপে তাদের সেবাটাকে আরও বিসৃত করছে।আমরা যে দূর্বার গতিতে এগিয়ে যাচ্ছি আমাদের দেশ এগিয়ে চলছে মানবসেবায় তারা সবসময় নিজেদের নিয়োজিত রেখেছেন।বর্হিবিশ্বেও পুলিশ ভাল কাজ করছে।

তিনি বলেন, বিএনপির নির্বাচনে আসা উচিত। তারা যদি বর্জন করে সেটা তাদের নিজস্ব ব্যাপার। সেখানে আমি মন্তব্য করি না। আমি মনে করি তারা যে প্রতিবন্ধকতা সৃষ্টি করছে। সেটি না করে তারা নির্বাচনে অংশ গ্রহন করবে।

মন্ত্রী বলেন, বিএনপির কোন কার্যক্রমে আমরা বাঁধা দিয়েছি। তার বিশাল বিশাল সভা করছে। প্রত্যেকটা জেলায়-জেলায় সভা করছে, ডিভিশনে তারা সভা করছে। এখন আবার পদযাত্রা শুরু করেছে। মানুষের রাস্তাঘাট বন্ধ করে পদযাত্রা করছে। সেখানেও অনুমতি দিয়েছি করুন। আপনাদের রাজনৈতি যে কার্যক্রম তা করুন। পাশাপাশি আমরা এটাও বলি মানুষের কোন অসুবিধার সৃষ্টি করবেন না। ভাংচুর, অগ্নিসংযোগ করার চেষ্টা করবেন না। তাহলে আইন শৃঙ্খলা বাহীনি ব্যবস্থা নেবে।

এসময় মানিকগঞ্জ-১ আসনের সাংসদ নাইমুর রহমান দুর্জয়, মানিকগঞ্জ-২ আসনের সাংসদ মমতাজ বেগম, ঢাকা রেঞ্জের ডিআইজি সৈয়দ নুরুল ইসলাম, জেলা প্রশাসক মুহাম্মদ আব্দুল লতিফ, পুলিশ সুপার গোলাম আজাদ খান, জেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান গোলাম মহীউদ্দীন প্রমুখ উপস্থিত ছিলেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: