৫২ বছর বয়সে সন্তানের মা হতে চান দোলন রায়

প্রকাশিত: ০২ ফেব্রুয়ারি ২০২৩, ০৯:৫৬ পিএম

তাদের দুজনের বয়সের পার্থক্য ২৬ বছরের। কিন্তু সম্পর্কে সেই পার্থক্যটা কখনোই বুঝতে দেননি। ২২ বছর লিভ ইনের পর ২০২০ সালের জানুয়ারি মাসে আইনি মতে বিয়ে করেন ওপার বাংলার জনপ্রিয় তারকা দম্পতি দীপঙ্কর দে আর দোলন রায়।

এত দিন একসঙ্গে থাকার পর কি আদৌ কোনো না-পাওয়া কাজ করে মনে? এক সাক্ষাৎকারে জীবনের এক আক্ষেপ নিয়ে কথা বলতে দেখা গিয়েছিল দোলনকে। শাশ্বত চট্টোপাধ্যায় সঞ্চালিত অপুর সংসারে এসে জানিয়েছেন তাঁর সন্তানের খুব শখ, বিশেষ করে একটি মেয়ের মা হওয়ার। ৫২ বছর বয়সেও মা হতে চান এই অভিনেত্রী।

দোলনকে বলতে শোনা গিয়েছিল, ‘আমি নিজে আমার মায়ের খুব কাছের। এখন তো বয়স হয়ে গেছে মায়ের। সব কথা তো আর ভাগ করা যায় না। একটা মেয়ে থাকলে খুব ভালো হতো। তার সঙ্গে মনের সব কথা ভাগ করে নিতাম। বন্ধুর মতো মিশতাম।’

দোলনের মুখে সে কথা শুনে খানিক চুপ করে যান দীপঙ্কর নিজেও। তিনিও সেদিন উপস্থিত ছিলেন ওই টক শোতে। পরিবেশ হালকা করতে তারপর অবশ্য আসরে নামেন শাশ্বত নিজেই। চলে যান র‌্যাপিড ফায়ার রাউন্ডে।

সম্প্রতি দিদি নাম্বার ওয়ানের মঞ্চে অতিথি হয়ে এসেছিলেন সস্ত্রীক দীপঙ্কর। সঙ্গে জানিয়েছিলেন বয়স বাড়লে কী হবে, মনপছন্দ সব তেলে ভাজাকে সঙ্গী করেই দিন কাটে তার। ডায়েটের ‘ড’টুকুও মানেন না তিনি। অসমবয়সী জুটি, তার ওপর প্রৌঢ়ত্বে পৌঁছে বিয়ে―কম কটাক্ষের মুখে পড়েননি দীপঙ্কর দে ও দোলন রায়। তবে সেসব বিদ্রুপের তোয়াক্কা না করে একে অপরের হাতটা শক্ত করে ধরে রেখেছেন। সুত্র: আনন্দবাজার, হিন্দুস্তান টাইমস

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: