কেরানীগঞ্জে খাল পূনঃখনন কাজের উদ্বোধন

প্রকাশিত: ০৩ ফেব্রুয়ারি ২০২৩, ০৯:১০ পিএম

নাসির উদ্দিন টিটু, কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি: ঢাকার কেরানীগঞ্জে জেলা পরিষদের অর্থায়নে শুভাঢ্যা খাল পূনঃ খনন কাজের উদ্বোধন করেছেন বিদ্যুৎ জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু। শুক্রবার (৩ ফেব্রুয়ারি) বিকেলে শুভাঢ্যা ইউনিয়নের চুনকুটিয়া পাকাপোল এলাকায় কাজের উদ্বোধন শেষে সুধী সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য প্রদান করেন।

এ সময় তিনি বলেন, সরকার ৬৪টি জেলার অভ্যন্তরস্থ ছোট নদী খাল এবং জলাশয় পুনঃখনন প্রকল্প হাতে নিয়েছে। প্রথম পর্যায়ের শীর্ষ প্রকল্পের আওয়তায় ঢাকা জেলার কেরানীগঞ্জে জাজিরা, চুনকুটিয়া, শুভাঢ্যা খালের পুনঃখনন কাজ শুরু করা হলো। খাল খনন কার্যক্রম শেষে পুনরায় যাতে আবার গৃহস্থালি ময়লা আবর্জনা ফেলে খাল ভরাট করতে না পারে সেজন্য স্থানীয় বাড়িওয়ালাদের সতর্ক করেন। পাশাপাশি ওয়ার্ড মেম্বারদের নিজ নিজ দায়িত্ব সঠিকভাবে পালন করতে নির্দেশনা প্রদান করেন।

এ সময় অন্যানের মধ্যে কেরানীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহিন আহমেদ, সহকারী কমিশনার ভূমি আমেনা মারজান, শুভাঢ্যা ইউনিয়ন চেয়ারম্যান ইকবাল হোসেন সহ স্থানীয় আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠনের সর্বস্তরের নেতা কর্মী উপস্থিত ছিলেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: