গোপালপুরে শিক্ষক ও কর্মচারী কো-অপারেটিভ এর ১৪ তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

প্রকাশিত: ০৪ ফেব্রুয়ারি ২০২৩, ০৫:২০ পিএম

আর্থিক সক্ষমতা সুদৃঢ় করণে ক্রেডিট ইউনিয়ন এই প্রতিপাদ্য কে সামনে রেখে টাঙ্গাইলের গোপালপুর উপজেলা শিক্ষক ও কর্মচারী কো-অপারোটভ ক্রেডিট ইউনিয়ন লিঃ ১৪ তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। এ সময় অতিথিদেরকে ফুলের শুভেচ্ছা জানানো হয় এবং বিভিন্ন ক্যাটাগরিতে শিক্ষকদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

শনিবার (৪ ফেব্রুয়ারি) সকালে গোপালপুর সরকারি কলেজ অডিটোরিয়াম, শিক্ষক ও কর্মচারী কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লিঃ ১৪ তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক ও কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লিঃ চেয়ারম্যান মো. শফিকুল ইসলাম তালুকদার শফিক, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মো. পারভেজ মল্লিক, বিশেষ অতিথি উপজেলা প্রাণিসম্পদ বিভাগের কর্মকর্তা ডা. শরীফ আব্দুল বাছেদ, গোপালপুর সরকারি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. মানিকুজ্জামান, উপজেলা সমবায় অফিসার মোহাম্মদ আইন উদ্দিন আরিফ, জেলা ব্যবস্থাপক কালব্ জেলা সদস্য সেবা কেন্দ্র মো.আব্দুল মতিন, উপজেলা শিক্ষা অফিসার মোহাঃ মফিজুর রহমান, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোছাঃ নাজনিন সুলতানা, আরো উপস্থিত ছিলেন শিক্ষক সমিতির নেতৃবৃন্দ ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকগণ।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: