নন্দীগ্রামে মনছুর রহমান ও জায়েদা বেগম শিক্ষাবৃত্তি প্রদান

প্রকাশিত: ০৪ ফেব্রুয়ারি ২০২৩, ০৬:৪৭ পিএম

বগুড়ার নন্দীগ্রামে মনছুর রহমান ও জায়েদা বেগম স্মৃতি শিক্ষাবৃত্তি প্রদান এবং বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৪ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলার গোছন গ্রামের ডাঃ চয়েন উদ্দিন স্মৃতি পাঠাগার প্রাঙ্গানে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। নন্দীগ্রাম উপজেলা নির্বাহী কর্মকর্তা শিফা নুসরাতের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, প্রধানমন্ত্রীর কার্যালয়ের সিইও ও সচিব (পিপিপি) ড. মুশফিকুর রহমান।

এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান রেজাউল আশরাফ জিন্নাহ ও অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) নিলুফা ইয়াছমিন। অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা শাহাদত হোসেন, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা গামা, মনছুর রহমান ও জায়েদা বেগমের ছেলে মহিপুর কলেজের সহকারী অধ্যাপক ইলিয়াস হোসেন, মাগুরা মেডিকেল কলেজর ডা. আব্দুল হাই, টিএমএসএস মেডিকেল কলেজের ডা. শাইখ আহমেদ রিংকু, পুত্রবধু ডা. সূপর্ণা আহমেদ, ডা. জাহান সাদিয়া ও মহিপুর কলেজের সহকারী অধ্যাপক জাকিয়া সুলতানা প্রমুখ।

এর আগে গত ১৩ ডিসেম্বর মরহুম ডা. চয়েন উদ্দিনের জৈষ্ঠ্যপুত্র মরহুম মনছুর রহমান ও তার বধু মরহুমা জায়েদা বেগমের নামে তার সন্তানগণ মেধাবী শিক্ষার্থীদের অধিকতর উৎসাহ প্রদানের লক্ষ্যে উপজেলার মাধ্যমিক স্তরের শিক্ষার্থীদের বৃত্তি পরীক্ষা গ্রহণ করেন।

সেখান থেকে মনোনীত সাত মেধাবী শিক্ষার্থীকে সংবর্ধনা ও বৃত্তি প্রদান করা হয়। অনুষ্ঠানটি পরিচালনা করেন প্রভাষক জাকারিয়া লিটন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: