শেখ হাসিনার ছেলে-মেয়েদের কোন হাওয়া ভবন নেই: ওবায়দুল কাদের

প্রকাশিত: ০৪ ফেব্রুয়ারি ২০২৩, ০৮:২৬ পিএম

নাসির উদ্দিন টিটু, কেরানীগঞ্জ (ঢাকা) থেকে: বাংলাদেশে শেখ হাসিনার ছেলেমেয়েদের কোন হাওয়া ভবন নেই তারা সবাই চাকরি করে খায় বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপি। শনিবার (৪ ফেব্রুয়ারি) বিকেলে ঢাকা মহানগর (দক্ষিণ) আওয়ামী লীগ আয়োজিত রাজধানীর কামরাঙ্গীরচর মেডিকেল মাঠে মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমদ মন্নাফির সভাপতিত্বে সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী শান্তি সমাবেশে প্রধান অতিথির বক্তৃতাকালে তিনি এ মন্তব্য করেন।

তিনি বলেন ছাত্রলীগের সভাপতি থাকাকালীন বক্তৃতা দূরের কথা অনেক সময় আমি মঞ্চেও উঠতে পারিনি আর এখন নেতাদের চাপে মঞ্চ ভেঙে পড়ে। মানুষের জন্য রাজনীতি করেছেন বঙ্গবন্ধু, বর্তমানে তার কন্যা শেখ হাসিনা ও মানুষের জন্য রাজনীতি করছেন।মানুষ অসন্তুষ্ট হয় এমন কাজ করলে দলের ক্ষতি, সরকারের ক্ষতি। সুতরাং দলের মধ্যে থেকে চাঁদাবাজি ভূমি দখল সন্ত্রাসী কর্মকান্ড করে দলের বদনাম করলে তারা স্বাধীনতা বিরোধী অপশক্তির সাথে আছে, তাদের আওয়ামী লীগ করার কোন অধিকার নেই।

আওয়ামী লীগে লোকের অভাব নেই, কমিটি গঠনের সময় বসন্তের কোকিল দিয়ে কমিটি গঠন না করতে আহ্বান জানিয়ে তিনি আরো বলেন, যারা বসন্তের কোকিল দলের দুঃসময়ে পাঁচ হাজার ওয়াটের বাতি জ্বালিয়েও তাদের খুঁজে পাওয়া যাবে না। সুতরাং কমিটি গঠনের সময় দুঃসময়ের ত্যাগী আওয়ামী লীগ নেতাদের দিয়েই কমিটি গঠন করতে হবে।

এ সময় শান্তি সমাবেশে অন্যান্যের মধ্যে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও স্থানীয় সাংসদ ( ঢাকা-২) অ্যাডভোকেট কামরুল ইসলাম এমপি, প্রেসিডিয়াম সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ, এডভোকেট সানজিদা খান এমপি, ঢাকা ৭ আসনের সাবেক এমপি মোস্তফা জালাল মহিউদ্দিনসহ স্থানীয় কাউন্সিলর,আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের বিভিন্ন নেতাকর্মী উপস্থিত ছিলেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: