থানায় নেওয়ার সময় এসআই’র কান কামড়ে ধরল আসামি!

প্রকাশিত: ০৫ ফেব্রুয়ারি ২০২৩, ১২:৩০ এএম

আসামিকে গাড়িতে করে থানায় নিয়ে যাওয়ার পথে ঘটে গেল এক ভিন্নধর্মী দুর্ঘটনা। জোর করে থানায় নিয়ে যাবার সময় কর্মরত পুলিশের ডান কানেই কামড় বসিয়ে দেন ওই আসামি। সম্প্রতি ভারতের কেরালার কাসারগড এলাকায় এ ঘটনা ঘটে। শনিবার (৪ ফেব্রুয়ারি) এ তথা জানায় পুলিশ।

ভারতীয় একাধিক গনমাধ্যম সূত্রে জানা যায়, আসামির কামড় খাওয়া ওই পুলিশের নাম ভিষ্ণু প্রসাদ। তিনি কাসারগড পুলিশ স্টেশনে সাব-ইন্সপেক্টর হিসেবে দায়িত্ব পালন করছেন। কানে কামড় খাওয়ার পরই বৃহস্পতিবার রাতে পুলিশের ওই এসআইকে চিকিৎসার জন্য হাসপাতালে নেওয়া হয়।

জানা যায়, অভিযুক্ত আসামি স্টেনি রদ্রিগেজ একটি বাইক দুর্ঘটনায় জড়িত ছিলেন এবং টহলরত পুলিশ কর্মীরা তাকে ঘটনাস্থল থেকে আটক করে। ওই ব্যক্তিকে থানায় নেওয়ার সময় গাড়ির সামনের সিটে বসা ছিলেন এসআই ভিষ্ণু প্রসাদ।এসআই’র পাশেই বসা ছিল আসামি স্টেনি রদ্রিগেজ। রাগে মাথায় তিনি পুলিশের কানে কামড় দেন।

পরবর্তীতে আহত পুলিশ সদস্যকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নেওয়া হয়। পরবর্তীতে তাকে উন্নত চিকিৎসার জন্য একটি বেসরকারি হাসপাতালে পাঠানো হয়।ওই আসামির নামে মামলা দায়ের করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: