বিয়ের প্রাইভেসি নষ্ট হওয়ায় ক্ষোভ ঝারলেন শাহিন আফ্রিদি

প্রকাশিত: ০৫ ফেব্রুয়ারি ২০২৩, ১১:০৯ এএম

পাকিস্তানের কিংবদন্তী ক্রিকেটার শহীদ আফ্রিদির মেয়েকে বিয়ে করেছেন দেশটির তারকা পেসার শাহিন শাহ আফ্রিদি। গত শুক্রবার করাচির একটি মসজিদে বিবাহবন্ধনে আবদ্ধ হন শাহিন এবং আফ্রিদিকন্যা।

বিয়ে পড়ানোর পর ডিএইচএ গলফ অ্যান্ড কান্ট্রি ক্লাবে এই দম্পতির সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। শাহিন-আনশার বিয়েতে বসেছিল তারকার মেলা। বাবর আজম, সরফরাজ আহমেদ, নাসিম শাহসহ আরো অনেক ক্রিকেটারই হাজির হয়েছিলেন শাহিনের দাওয়াতে। সাবেকদের মধ্যে ছিলেন শহীদ আফ্রিদির দীর্ঘদিনের সতীর্থ মোহাম্মদ হাফিজ।

শাহিনের সঙ্গে মেয়ের বিয়ে দেওয়ার পর আবেগঘণ পোস্ট করেছেন শহিদ আফ্রিদি। পোস্টে সাবেক অলরাউন্ডার অভিনন্দন জানিয়েছেন নবদম্পতিকে। টুইটারে শহিদ আফ্রিদি লিখেন, ‘মেয়ে হলো বাগানের সবচেয়ে সুন্দর ফুল। কারণ তারা আশীর্বাদের সঙ্গে ফুটে। মেয়ে এমন একজন যার সঙ্গে আপনি হাসেন, স্বপ্ন দেখেন, এবং হৃদয় নিংড়ে ভালোবাসেন। অভিভাবক হিসাবে আমি আমার কন্যার বিয়ে দিয়েছি শাহিন শাহ আফ্রিদির সঙ্গে। তাদের দুজনকে অভিনন্দন।’

এদিকে, নিজের খবর সোশ্যাল মিডিয়ায় জানিয়ে শাহিন আফ্রিদি বলেন, আলহামদুলিল্লাহ, সর্বশক্তিমান অত্যন্ত দয়ালু এবং উদার। আমরা যেন সবসময় একে অপরের পোশাক হয়ে থাকতে পারি। ভক্তদের উদ্দেশে বলেন, আমাদের বিশেষ দিনটিকে আরও রাঙিয়ে তোলার জন্য সবাইকে ধন্যবাদ। আপনার বিশেষ প্রার্থনায় আমাদের মনে রাখবেন। তবে আনন্দের খবর জানালেও হতাশার কথাও লুকালেন না পাক তারকা পেসার।

বিয়ের প্রাইভেসি নষ্ট হওয়া নিয়ে তিনি বলেন, এটা খুবই হতাশাজনক যে বারবার অনুরোধ করা সত্ত্বেও আমাদের গোপনীয়তায় আঘাত করা হয়েছে এবং কোনো অপরাধবোধ ছাড়াই এটি হচ্ছে৷ আমি বিনীতভাবে আবারও সবাইকে অনুরোধ করব দয়া করে আমাদের স্মরণীয় বড় দিনটি নষ্ট করার চেষ্টা করবেন না।

গত নভেম্বরে টি-টোয়েন্টি বিশ্বকাপের পর থেকেই হাঁটুর ইনজুরির কারণে মাঠের বাইরে আছেন শাহিন। ইনজুরি থেকে ফিট হতে পুনর্বাসনপ্রক্রিয়া চালিয়ে যাচ্ছেন এই পেসার। ১৩ ফেব্রুয়ারি থেকে শুরু হতে যাওয়া পাকিস্তান সুপার লিগ (পিএসএল) থেকে মাঠে ফিরবেন তিনি। বর্তমান চ্যাম্পিয়ন লাহোর কালান্দার্সকে নেতৃত্ব দেবেন শাহিন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: