তাদেরকে হেদায়েত কর, না হলে মাটিতে মিশিয়ে দাও: হিরো আলম

প্রকাশিত: ০৫ ফেব্রুয়ারি ২০২৩, ১১:৪১ এএম

সামাজিক যোগাযোগ মাধ্যমে হিরো আলম ঝড় থামছেই না। বগুড়ায় দুই আসনে উপনির্বাচনে অংশগ্রহনের পর তাকে নিয়ে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, বিএনপির মহাসচিব থেকে শুরু করে সাধারণ শ্রেণির মানুষ।

বগুড়া-৪ আসন এবং বগুড়া-৬ আসনে উপনির্বাচনের ফলাফল ঘোষণার পর হিরো আলম দাবি করেছেন, ভোট সুষ্ঠু হয়েছে। তবে ফলাফল সুষ্ঠু হয়নি। তিনি হারেননি, তাকে হারানো হয়েছে। এ বিষয়ে আদালতে যাওয়ারও ঘোষণা দেন।

এরই মধ্যে সোমবার (৫ ফেব্রুয়ারি) সামাজিক যোগাযোগ মাধ্যমে এক স্ট্যাটাসে আল্লাহর কাছে অবহেলাকারীদের জন্য হেদায়েত চেয়েছেন তিনি। সোমবার সকালে নিজের ফেসবুক আইডি থেকে হিরো আলম লেখেছেন, ‘উপরওয়ালাকে বলছি, হে আল্লাহ পাক রব্বুল আল-আমিন, যারা আমাকে অবহেলা করে তাদেরকে হেদায়েত দান কর, না হলে মাটির সঙ্গে মিশিয়ে দাও। মাটির সঙ্গে মিশে গিয়ে তারা বুঝুক কিসের এতো অহংকার ছিল তাদের।’

এর আগে গত ১ ফেব্রুয়ারি অনুষ্ঠিত ভোটগ্রহণে বগুড়া-৪ আসনে ১৯ হাজার ৫৭১ এবং বগুড়া-৬ আসনে ৫ হাজার ২৭৪ ভোট পান হিরো আলম। এর মধ্যে বগুড়া-৪ আসনে তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী ১৪ দলীয় জোট প্রার্থী জাসদ নেতা রেজাউল করিম তানসেন ২০ হাজার ৪০৫ ভোট পেয়ে জয়ী হন। অর্থাৎ, হিরো আলম ৮৩৪ ভোটের ব্যবধানে পরাজিত হন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: