৫ দফা দাবিতে সড়ক অবরোধ সাতক্ষীরা মেডিকেল অ্যাসিস্ট্যিান্টের শিক্ষার্থীদের

প্রকাশিত: ০৫ ফেব্রুয়ারি ২০২৩, ০৪:০৩ পিএম

স্থায়ী শিক্ষক ও স্টাফ নিয়োগ, ফিল্ড ট্রেনিং চালুকরন, বিভিন্ন ল্যাব উন্মুক্তকরণ এবং সকল শিক্ষার্থীদের আবাসন ব্যবস্থা নিশ্চিতকরনসহ ৫ দফা দাবিতে মানববন্ধন, সড়ক অবরোধ ও ক্লাস বর্জন করেছে সাতক্ষীরা মেডিকেল অ্যাসিস্ট্যিান্ট ট্রেনিং স্কুলের শিক্ষার্থীরা।

রবিবার সকালে সাতক্ষীরা নলতা মেডিকেল অ্যাসিস্ট্যিান্ট ট্রেনিং স্কুলের প্রশাসনিক ভবনে তালা ঝুলিয়ে দিয়ে সাতক্ষীরা- শ্যামনগরের আঞ্চলিক প্রধান সড়ক অবরোধ করে দু-ঘন্টাব্যাপি এই অবস্থান কর্মসূচি পালন করেন তারা।

পরবর্তিতে মোবাইল ফোনে সাতক্ষীরা-৩ আসনের সংসদ সদস্য ও সাবেক স্বাস্থ্য মন্ত্রী আ.ফ.ম রুহুল হক এমপির শিক্ষার্থীদের দাবি মেনে নেওয়ার আশ্বাস দিলে শিক্ষার্থীরা সড়ক অবরোধ কর্মসূচি তুলে নিলেও দাবি আদায় না হওয়া পর্যন্ত আন্দলন চালিয়ে যাবে বলে ঘোষনা দেয় তারা।

এসময় কালিগঞ্জন উপজেলা নির্বাহী কর্মকর্তা রহিমা সুলতানা বুরশা ও কালিগঞ্জন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মামুন রহমান ঘটনা স্থল পরিদর্শন করেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: