আঘাত পেয়ে গালি দেওয়ায় কাল হয় শিশু তিশার

প্রকাশিত: ০৫ ফেব্রুয়ারি ২০২৩, ০৪:০৩ পিএম

হবিগঞ্জে শিশু তিশা আক্তার (৯) হত্যার রহস্য উন্মোচন করেছে পুলিশ। ক্রিকেট বল মাথায় পড়ে আঘাত পেয়ে গালি দেওয়াই ছিলো তার মৃত্যুর কারণ।স্টাম্পের আঘাতে তাকে হত্যা করেছেন সিরাজুল ইসলাম আব্দাল (১৮) নামের এক তরুণ। গতকাল শনিবার (৪ ফেব্রুয়ারি) সন্ধ্যায় হবিগঞ্জের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আমলি-১ আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন তিনি।

অভিযুক্ত যুবক সদর উপজেলার ছোট বহুলা গ্রামের আব্দুল করিমের ছেলে।আদালতের বরাত দিয়ে সদর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মমিনুল ইসলাম বলেন, ১০ জানুয়ারি সকালে তিশাদের বাড়ির পাশে ক্রিকেট খেলছিল সিরাজুল ইসলাম আব্দাল। খেলার সময় তার ক্রিকেট বল তিশার মাথায় পড়ে। এতে ক্ষিপ্ত হয়ে তিশা তাকে গালিগালাজ করে। একপর্যায়ে সিরাজ হাতে থাকা স্টাম্প দিয়ে তিশার মাথায় আঘাত করেন। ঘটনাস্থলেই মারা যায় সে। সিরাজ ভয়ে পালিয়ে যান।

পুলিশ কর্মকর্তা আরো জানান, এ ঘটনায় তিশার মা বাদী হয়ে সদর মডেল থানায় মামলা করেন। তথ্যপ্রযুক্তি ও তদন্তের মাধ্যমে পুলিশ জানতে পারে সিরাজই তাকে হত্যা করেছে। বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করে ও কললিস্টের সূত্র ধরে মৌলভীবাজারের রাজনগর থানার কোনাগাঁও প্রেমপুর গ্রাম থেকে সিরাজকে আটক করে পুলিশ। শনিবার সন্ধ্যায় জবানবন্দি শেষে তাকে কারাগারে পাঠানো হয়।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: