ফাইনালে উঠতে বাড়তি খরচ করে ইফতিখারকে উড়িয়ে আনল বরিশাল

প্রকাশিত: ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ১২:২৬ পিএম

মাত্র একদিন আগেই পাকিস্তান সুপার লিগের প্রস্তুতি ম্যাচে ওয়াহাব রিয়াজকে ৬ বলে ৬ ছক্কা হাকিয়ে আলোচনা তুলেছেন পাকিস্তানি ব্যাটার ইফতিখার আহমেদ। সদ্য বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) ব্যাট হাতে দূর্দান্ত সময় কাটিয়ে পাকিস্তানে ফিরে যান এই ব্যাটার। কিন্তু দলের প্রয়োজনে পাকিস্তান থেকে তাকে আবারও উড়িয়ে আনছে বরিশাল।

চলতি বিপিএল আসরে ফরচুন বরিশালকে ব্যাট হাতে নেতৃত্ব দিচ্ছে ইফতিখার আহমেদ। ১০ ম্যাচে করেছেন ৩৪৭ রান। ফরচুন হয়ে একটি সেঞ্চুরি ছাড়াও খেলেছিলেন ৩টি হাফ সেঞ্চুরির ইনিংস। এই পাকিস্তানি ক্রিকেটারই বিপিএল শেষ হাবার আগেই পিএসএল খেলতে ফিরেছিলেন দেশে। তবে টানা দ্বিতীয়বার ফাইনাল উঠতে মরিয়া বরিশাল, ফিরিয়ে আনলেন পাকিস্তানি এই ক্রিকেটারকে। এ নিয়ে বরিশালের ফ্র্যাঞ্চাইজি জানিয়েছে, আগামী ম্যাচে খেলবেন ইফতিখার।

এর আগে শেষ ম্যাচে খুলনার বিপক্ষকে ৩১ বলে ৫১ রান করে দুইশ কাছাকাছি পুজি করে বরিশাল। ঐ ম্যাচে জয় নিয়ে, সেই রাতে দেশের বিমান ধরে এই মিডলঅর্ডার ব্যাটার। আর বরিশালের এই আসরে সাফল্যের পিছনের সাকিব আল হাসানের যেমন অবদান তেমনি এই পাকিস্তানি ব্যাটারও অবদাণ অনেক।

তাই ফ্র্যাঞ্চাইজিটি তাদের পরবর্তী ম্যাচ কুমিল্লার ভিক্টোরিয়ান্সের বিপক্ষে জিততে এই পাকিস্তানিকে আবার দলে নিয়ে আসছেন। কারণ দুই দলই ১০ ম্যাচ খেলে ১৪ পয়েন্ট নিয়ে টেবিলে আছে। যারা পরবর্তী ম্যাচে জিতবে, তারাই এগিয়ে যাবে কোয়ালিফাইর দিকে

এদিকে ওমরাহ করতে একেই দিনে বরিশালের অধিনায়ক সাকিব আল হাসান যান সৌদি আরব। এ বিষয় ফ্র্যাঞ্চাইজিটি বলেন, দুই জনকে কুমিল্লার ম্যাচে আগেই আমরা মাঠে পাবো।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: