শেখর ধাওয়ানকে সাবেক স্ত্রীর হুমকি!

প্রকাশিত: ০৭ ফেব্রুয়ারি ২০২৩, ১২:৩৫ এএম

ব্যক্তিগত জীবন নিয়ে আবারো আলোচনায় ভারতীয় ক্রিকেটারে শেখর ধাওয়ান। সম্প্রতি আয়েশা মুখোপাধ্যায়ের সঙ্গে বিচ্ছেদ হয়েছে ধাওয়ানের। তাঁদের বিবাহবিচ্ছেদের মামলা চলছে। এর মধ্যেই নতুন অভিযোগ নিয়ে আদালতে হাজির ভারতীয় তারকা। তাঁর অভিযোগ, আয়েশা নাকি তাঁর ক্যারিয়ার হুমকির মুখে ফেলছেন। তাই সামাজিক যোগাযোগমাধ্যমে আয়েশা যেন কোনো নেতিবাচকতা ছড়াতে না পারেন সে ব্যাপারে আদালতের সহায়তা চেয়েছেন ধাওয়ান।

ভারতের একাধিক সংবাদমাধ্যমের খবর, ধাওয়ান আবেদন করেছেন, তার বিরুদ্ধে নেটমাধ্যমে যাতে কুৎসা না ছড়াতে পারেন সাবেক স্ত্রী, সেই নির্দেশ দিতে হবে। শিখরের আবেদনে সাড়া দিয়েছে আদালত। গত বছর প্রবাসী বাঙালি আয়েশা মুখোপাধ্যায়ের সঙ্গে বিচ্ছেদ হয়েছে ধাওয়ানের। তার পর থেকে নাকি তার বিরুদ্ধে একের পর এক অপপ্রচার করছেন আয়েশা, এমনই অভিযোগ ভারতীয় ক্রিকেটারের।

দিল্লির পাতিয়ালা হাউস আদালতে অভিযোগ দায়ের করেছেন তিনি। শিখরের অভিযোগ, আয়েশা তার ক্যারিয়ার শেষ করে দেওয়ার হুমকি দিচ্ছেন। আইপিএলে তার দল দিল্লি ক্যাপিটালসের মালিক ধীরজ মলহোত্রকে মেসেজ করছেন। সেখানে তিনি শিখরের নামে মিথ্যা কুৎসা করছেন বলে অভিযোগ ক্রিকেটারের। এতে তার ক্যারিয়ার শেষ হয়ে যেতে পারে বলে আশঙ্কা করছেন ধাওয়ান।

এই ক্রিকেটারের আবেদনে সড়াও মিলেছে। দিল্লির আদালতের বিচারক হরিশ কুমার এক আদেশে বলেছেন, ‘আয়েশার নির্দিষ্ট কোনো অভিযোগ থাকতেই পারে। সেই অভিযোগ জানানোর পদ্ধতি রয়েছে। আয়েশা চাইলে আদালতে আসতে পারেন। কিন্তু এ ভাবে কারও সম্মানহানি করা যায় না।’

বিচারক আরও নির্দেশ দিয়েছেন, ‘শিখরের বন্ধু, আত্মীয়, সতীর্থ কারও কাছে কোনও মেসেজ পাঠাতে পারবেন না আয়েশা। নেটমাধ্যমেও কিছু লিখতে পারবেন না তিনি। কারণ, শুধুমাত্র এক জনের অভিযোগের ভিত্তিতে কারও চরিত্রহনন করা যায় না। সংবাদমাধ্যমেও শিখরের বিরুদ্ধে মুখ খুলতে পারবেন না আয়েশা। কারণ, বিষয়টি আদালতে বিচারাধীন। তার কিছু বলার থাকলে আদালতে এসে বলতে পারেন। এর পরেও যদি শিখরের বিরুদ্ধে আয়েশা মুখ খোলেন তা হলে আদালত কড়া পদক্ষেপ নেবে।’  সূত্র - আনন্দবাজার

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: