সিলেটে আসছেন না বেন স্টোকস

প্রকাশিত: ০৮ ফেব্রুয়ারি ২০২৩, ১১:১৭ এএম

শেষমুহুর্তে জমে উঠেছে চলতি বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) আসর। ট্রফি নিজেদের ঘরে তুলতে প্লে-অফের আগেই বড় বড় তারকাদের দলে ভেড়াচ্ছে শিরোপার লড়াইয়ে থাকা দলগুলো। পাকিস্তান প্রিমিয়ার লিগ (পিসিএল) শুরুর আগেই দেশটিতে ফিরতে শুরু করেছে বিপিএলে অংশ নেওয়া পাকিস্তানিরা। ফলে দলগুলো অন্য বিদেশীদের দিকে নজর দিতে শুরু করেছে শেষ বেলায়।

এরই মধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে একটি খবর। যেখানে দাবি করা হয়েছে, বিপিএলের প্লে-অফ খেলার জন্য ইংলিশ অলরাউন্ডার বেন স্কোটকসকে নিয়ে আসছে সিলেট স্ট্রাইকার্স। বেন স্টোকস আসছেন বিপিএলে সিলেটের হয়ে খেলার জন্য- খবরটা পেতেই সকলের সঙ্গে শেয়ার করছেন ক্রিকেট সমর্থকরা।

তবে, বেন স্টোকসকে নিয়ে এতবড় খবর খোদ সিলেট স্ট্রাইকার্সই জানে না। বরং, অনলাইনে খবরটি দেখে তারা নিজেরাও অবাক। কারণ, সিলেট স্ট্রাইকার্স বেন স্টোকসের সঙ্গে যোগাযোগই করেনি। এ বিষয়ে সিলেট স্ট্রাইকার্সের পক্ষ থেকে মঙ্গলবার রাতেই একটি সংবাদ বিজ্ঞপ্তি দেয়া হয়েছে। সেখানে তারা লিখেছে, ‘ইংল্যান্ড ক্রিকেটার বেন স্টোকসের সঙ্গে কোনো চুক্তি সাক্ষর হয়নি সিলেট স্ট্রাইকার্সের। এটা সম্পূর্ণই সামাজিক যোগাযোগ মাধ্যমের গুজব।’

সিলেট স্ট্রাইকার্সের পক্ষ থেকে জানানো হয়েছে, ফ্রাঞ্চাইজিটি সম্পর্কে সঠিক সংবাদ জানার জন্য তাদের ফেসবুক, টুইটার এবং ইনস্টাগ্রামের অফিসিয়াল পেজ যেন অনুসরণ করে সবাই। কারণ, সেখানেই তারা তাদের সব আপডেট দেয়ার চেষ্টা করে। এর বাইরে যা কিছু আসে, ওগুলোর সবই গুজব।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: