সাংবাদিককে হয়রানির প্রতিবাদে মানববন্ধন

প্রকাশিত: ০৮ ফেব্রুয়ারি ২০২৩, ০১:৩৪ পিএম

সময় সংবাদের বার্তা প্রধান মুজতবা দানিশ ও রংপুর ব্যুরো প্রধান রতন সরকারের বিরুদ্ধে বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা ও হয়রানির প্রতিবাদে বাগেরহাটে সমাবেশ ও মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। বুধবার (৮ ফেব্রুয়ারি) বেলা ১২টায় বাগেরহাট প্রেসক্লাবের সামনে বাগেরহাট টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশন ও বাগেরহাট প্রেসক্লাবের উদ্যোগে অনুষ্ঠিত মাববন্ধন কর্মসূচিতে অংশ নেন সর্বস্তরের সাংবাদিকরা।

এসময় সাংবাদিকরা ডিজিটাল নিরাপত্তা আইনে সাংবাদিক হয়রানি বন্ধসহ সময় সংবাদের বার্তা প্রধান মুজতবা দানিশের বিরুদ্ধে করা মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানান।

মানববন্ধনে বক্তব্য দেন, বাগেরহাট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক তালুকদার আব্দুল বাকি, সাবেক সাধারণ সম্পাদক আলী আকবর টুটুল, বাগেরহাট টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক ইয়ামিন আলী, সহ-সভাপতি ইসরাত জাহান, যুগ্ন সাধারণ সম্পাদক মাসুদুল হক, সাবেক সাধারণ সম্পাদক শওকত আলী বাবু, অর্থ সম্পাদক এসএম শামসুর রহমান, সাংবাদিক আজাদুল হক, আকমাল উদ্দিন শাখি, শেখ আবু সাইদ, এইচ এম মইনুল ইসলাম, আকুঞ্জি আরিফুল ইসলাম, তরফদার রবিউল ইসলাম, অলিপ ঘটক, এসএম আমিরুল আলম বাবু, এসএস শোহান, মামুন আহমেদ, আব্দুল্লাহ আল ইমরান, সোহেল রানা বাবু, ওবায়দুল ইসলাম, শেখ সোহেল, মোঃ রুবেল প্রমুখ।

বক্তারা বলেন, সাংবাদিকরা সরকারের উন্নয়ন সহযোগি। কিন্তু নানাভাবে আজ সাংবাদিকদের হয়রানি করা হচ্ছে। বিশেষ করে কিছু দূর্নীতিবাজ সরকারি কর্মকর্তা ও সরকার দলীয় নেতারা মামলা দিয়ে সাংবাদিকদের হয়রানি করছেন। অনেক সময় সাংবাদিকরা হামলারও হামলারও স্বীকার হচ্ছে।
সম্প্রতি সময় টিভির বার্তা প্রধান মুজতবা দানিশ ও রংপুর ব্যুরো প্রধান রতন সরকারকে পুলিশ হয়রানি করছে। সাংবাদিকরা তো পালিয়ে যাওয়ার লোক না। তারপরও কেন পুলিশ এদেরকে হয়রানি করছেন। অতিদ্রুত সময়ের মধ্যে সময় টিভির বার্তা প্রধান মুজতবা দানিশ ও রংপুর ব্যুরো প্রধান রতন সরকারের বিরুদ্ধে করা হয়রানি মূলক মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানান বক্তারা।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: