স্বপ্ন স্বপ্নই থেকে গেলো জুবায়েরের মা-বাবার

প্রকাশিত: ০৮ ফেব্রুয়ারি ২০২৩, ০৯:৩৬ পিএম

মা-বাবার স্বপ্ন ছিলো ছেলে একদিন বড় হয়ে পরিবার ও দেশের মুখ উজ্জ্বল করবে। তবে নিয়তি বোধহয় এমন ছিলো না৷ ১৫ বছরের ছেলে জুবায়েরের মৃত্যুতে দিশেহারা মা-বাবা সহ গোটা পরিবার। ক্যাডেট কলেজ পড়ুয়া মেধাবী ছাত্র ক্যাডেট সালমান রহমান জুবায়ের (১৫)। একটি দুর্ঘটনা সবকিছুকে ভেঙ্গে চুড়মার করে দিয়েছে নিমিষেই।

মঙ্গলবার (৭ ফেব্রুয়ারী) বিকেলে জুবায়ের বরিশাল ক্যাডেট স্কুল অ্যান্ড কলেজে অবস্ট্রাকল ট্রেনিং চলাকালিন সময়ে শূন্যের ওপরে রশি থেকে ছিটকে পড়ে লোহার পাইপের সঙ্গে মাথায় আঘাত পেয়ে গুরুতর আহত হন। প্রাথমিক চিকিৎসা শেষে প্রথমে বরিশাল শের-ই বাংলা মেডিকেলে ও পরে সন্ধ্যা ৭টায় লেবুখালী সিএমএইচ-এ আনা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তার মৃত্যুতে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানসহ সর্ব মহলে শোকের ছায়া নেমে এসেছে। বুধবার সকাল ১০টায় গলাচিপা সরকারি কলেজ মাঠে প্রথম ও বেলা সাড়ে ১১টায় পানপট্টি ইউনিয়নের কাটাখালী বাজার সংলগ্ন নিজ গ্রামে দ্বিতীয় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে ক্যাডেট জুবায়েরের দাফন সম্পন্ন করা হয়েছে।

জুবায়ের গলাচিপা সরকারি কলেজের ইংরেজী বিভাগের বিভাগীয় প্রধান মো. শাহজালাল ও কালিকাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মনিরা সুলতানা মনির বড় ছেলে।

তিনি গলাচিপার মেধাবী ও বরিশাল ক্যাডেট স্কুল অ্যান্ড কলেজের দশম শ্রেণির ছাত্র ছিলেন। বরিশাল ক্যাডেট স্কুল অ্যান্ড কলেজেও জুবায়ের ৪৭ জন শিক্ষাথীর মধ্যে শুরু থেকেই মেধা তালিকায় দ্বিতীয় স্থান অধিকার করেছিলেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: