‘পোলার আইসক্রীম মনের সুখে আঁকি’ চিত্রাংকন প্রতিযোগিতা অনুষ্ঠিত

প্রকাশিত: ১৯ মার্চ ২০২৩, ১২:৩৫ এএম

ঢাকার সাভারে ফ্যান্টাসি কিংডমে “পোলার আইসক্রীম মনের সুখে আঁকি” চিত্রাংকন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৮ মার্চ) সারা-দিনব্যাপী আশুলিয়ার জামগড়া ফ্যান্টাসি কিংডম কমপ্লেক্সে কনকর্ড এন্টারটেইনমেন্ট কোঃ লিঃ ও ঢাকা আইসক্রীম ইন্ডাস্ট্রিস লিঃ চতুর্থ বারের মত যৌথভাবে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এ-প্রতিযোগিতায় বিচারক হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয় চারুকলা অনুষদের মৃৎশিল্প বিভাগের সহকারী অধ্যাপক দেবাশীষ পাল, প্রখ্যাত চিত্রশিল্পী আহমেদ নেওয়াজ, শান্ত-মারিয়াম ইউনিভার্সিটি অব ক্রিয়েটিভ টেকনোলজি চারুকলা বিভাগের সহযোগী অধ্যাপক সাইদা জামান, শান্ত-মারিয়াম ইউনিভার্সিটি অব ক্রিয়েটিভ টেকনোলজি চারুকলা বিভাগের ফ্যাশন ডিজাইনার হাবিব আক্তার পাপিয়া, ঢাকা বিশ্ববিদ্যালয় চারুকলা অনুষদের ভাস্কর্য বিভাগের সহযোগী অধ্যাপক মুকুল কুমার বাড়ৈ, ঢাকা বিশ্ববিদ্যালয় চারুকলা অনুষদের অঙ্কন ও চিত্রায়ন বিভাগের অধ্যাপক প্রফেসর ড: ফরিদা জামান, ঢাকা বিশ্ববিদ্যালয়ের চারুকলা ইন্সটিটিউটের ডিন প্রফেসর নিসার হোসেন, ইউডা বিশ্ববিদ্যালয়ের চারুকলা অনুষদের প্রভাষক নাজমুল হক বাপ্পী, ক্যালিগ্রাফি শিল্পী মাহাবুব মোর্শেদ সহ চারুকলা ছাত্র, শিক্ষক, সমালোচক ও সাংবাদিক।

এবারের আয়োজনে ২টি গ্রুপে মোট ৮০০ জন প্রতিযোগী অংশগ্রহন করে। প্রতিটি গ্রুপ থেকে ১০ জন প্রতিযোগিকে চূড়ান্ত ভাবে বাছাই করা হয় এবং বিজয়ীদের পদক (স্বর্ণ রৌপ্য ব্রোঞ্জ), ক্রেস্ট, সনদপত্র ও বই উপহার দেয়া হয়।

এদের মধ্যে যারা প্রথম স্থান আর্থাৎ স্বর্ণ পদক অর্জন করেছে, গ্রুপ- ক থেকে লিটন কুমার নাগ,গ্রুপ-খ থেকে আনিশা হাসনাত,২য় স্থান আর্থাৎ রৌপ্য পদক অর্জন করে গ্রুপ- ক থেকে ঋষিত শীল ধৃতি গ্রুপ-খ থেকে গাজী আয়েশা সিদ্দিকী, ৩য় স্থান আর্থাৎ ব্রোঞ্জ পদক অর্জন করে,গ্রুপ- ক থেকে অবিহা কাদের অরিসা, গ্রুপ-খ থেকে ঋষভ শীল হৃদ্ধি।

এখানে অংশ গ্রহকারী, অভিভাবক ও আমন্ত্রিত সকল অতিথিদের বিনোদনের জন্য কনকর্ড শিল্প কলা ভূবন এর ছাত্র ছাত্রীদের অংশ গ্রহনে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করেন।

এসময় পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,কনকর্ড এন্টারটেইনমেন্ট কোম্পানি লিমিটেড এর নির্বাহী পরিচালক-বিপণন অনুপ কুমার সরকার, জনসংযোগ বিভাগের প্রধান কর্মকর্তা এম মাহফুজুর রহমান, সহকারি মহাব্যবস্থাপক-বিপনণ উজ্জল কুমার বসাক, ঢাকা আইসক্রীম ইন্ডাট্রিজ লিঃ (পোলার আইসক্রীম) আব্দুল্লাহ আল মামুন, হেড অফ মার্কেটিং সুরঞ্জন কুমার সাহাসহ কনকর্ড গ্রুপ ও পোলার আইসক্রীম কোম্পানির অন্যান্য কর্মকর্তারা।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: