হাথুরুর সহকারী হতে ১০ আবেদন

প্রকাশিত: ১৯ মার্চ ২০২৩, ১২:৩৮ এএম

দ্বিতীয় মেয়াদে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের প্রধান কোচের দায়িত্ব ফিরে এসেছেন চন্ডিকা হাথুরুসিংহ। এরপরেই থুরুর সহকারী চেয়ে বিজ্ঞাপন দিয়েছিল বিসিবি। এখনও টাইগারদের কড়া এই হেডমাস্টারের সহকারী পদে কে যোগ দিচ্ছেন, তা নিয়ে জল্পনা-কল্পনা চলছে। তবে তার সহকারী হতে এখন পর্যন্ত ১০ জন আবেদন করেছেন বলে জানিয়েছে বিসিবি। এর মধ্যে একজন বাংলাদেশিও রয়েছেন।

বাংলাদেশিদের মধ্যে বিসিবির গেম ডেভেলপমেন্ট বিভাগের কোচ মিজানুর রহমান বাবুল হাথুরুর সহকারী হতে আগ্রহ জানিয়েছেন। এরই মধ্যে তার সাক্ষাৎকার নিয়েছে বিসিবির কোচ নিয়োগ কমিটি। সাক্ষাৎকারের সময় টাইগারদের প্রধান কোচ চন্ডিকা হাথুরুসিংহে, হেড অব প্রোগ্রাম ডেভিড মুর ও বিসিবি পরিচালক জালাল ইউনুস উপস্থিত ছিলেন।

তবে শুধু তারই না, ১০ জন থেকে ছয়জনের একটি শর্টলিস্ট করেছিল বিসিবি। সেখান থেকে এখন পর্যন্ত চারজনের সাক্ষাৎকার নিয়েছে বিসিবি। আর বাকি দুইজনের সাক্ষাৎকার আগামী ২৩ মার্চ নেওয়া হবে বলে জানিয়েছে বিসিবির কোচ নিয়োগ কমিটি। এরপর সহকারী কোচের ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হবে।

এ বিষয়ে জালাল ইউনুস জানান, যারা আছে, তাদের কিছু শর্ত আছে। তাছাড়া আমাদের দলের চাহিদাও দেখতে হবে। এরপর যাকে যোগ্য মনে হবে, তাকে নেব। খুব দ্রুতই নেওয়া হবে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: