মাদারীপুরে যাত্রীবাহী বাস খাদে, নিহত ১৪

প্রকাশিত: ১৯ মার্চ ২০২৩, ০৮:৫২ এএম

মাদারীপুরের শিবচরের কুতুবপুর এলাকায় হাইওয়ে এক্সপেসের রেলিং ভেঙে ঢাকাগামী ইমাদ পরিবহনের একটি যাত্রীবাহী বাস খাদে পড়ে ১৪ যাত্রী নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে কমপক্ষে ৩০ জন।

শনিবার (১৯ মার্চ) সকাল ৮টার দিকে এ দুঘর্টনা ঘটে। এদিকে হাসপাতালে নেওয়ার পথে আরও ২ জনের মৃত্যুর খবর পাওয়া গেছে। তবে এখনো তা নিশ্চিত হওয়া যায়নি।

জানা গেছে, রোববার সকালে খুলনা থেকে ছেড়ে আসা ইমাদ পরিবহনের একটি বাস পদ্মা সেতুর আগে এক্সপ্রেসওয়ের শিবচরের কুতুবপুর এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এ সময় বাসটি দুমড়েমুচড়ে যায়। সকাল সোয়া ৮টা পর্যন্ত বাসের মধ্যে থেকে ১৪ জন যাত্রীর মরদেহ উদ্ধার করা হয়েছে।

শিবচর হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু নাঈম মো. মোফাজ্জেল হক জানান, নিহতের সংখ্যা আপাতত ১৪ জন। অনেকেই আহত হয়েছেন। নিহতের সংখ্যা বাড়তে পারে। উদ্ধার কাজ চলছে।

প্রাথমিকভাবে হতাহতদের পরিচয় জানাতে পারেননি এই পুলিশ কর্মকর্তা।

শিবচর ফায়ার সার্ভিসের ফায়ারম্যান মো. জাহাঙ্গীর আলম বলেন, ঢাকাগামী ইমাদ পরিবহন সড়কের রেলিং ভেঙে খাদে পড়ে গিয়েছে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা উদ্ধার কাজ শুরু করেছেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: