সিলেটে টিলা কাটা নিয়ে মারামারি, নিহত এক

প্রকাশিত: ১৯ মার্চ ২০২৩, ১০:০৬ পিএম

সিলেট সদর উপজেলার শাহপরান এলাকার পীরের চক এলাকায় একটি টিলার মাটি কাটা নিয়ে মারামারিতে প্রাণ হারিয়েছেন ওই টিলার একাংশের মালিক আশিক মিয়া (৩৫)।

রোববার সকালে এ ঘটনা ঘটে। নিহত আশিক পীরের চকের মকবুল হোসেনের ছেলে। তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছেন।হত্যাকাণ্ডের ঘটনায় মামলা প্রক্রিয়াধীন বলে জানিয়েছেন এমএমপির শাহপরাণ (রহ.) থানার ওসি সৈয়দ আনিসুর রহমান তিনি জানান, একটি টিলার দুই অংশের মালিক দুই ব্যক্তি। একজন অপরজনের অংশ থেকে মাটি কাটা নিয়ে মারামারি হয়। কীভাবে আশিক মিয়া মারা গেছেন তা নিশ্চিত নয়। তার শরীরের কোমরে একটি আঘাত ছাড়া বাহ্যিক কোনো আঘাত সুরতহাল রিপোর্টে উল্লেখ করা হয়নি।

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তিনি মারামারির কারণে মারা গেছেন।স্থানীয় সূত্রে জানা গেছে, পীরের চকবাজার এলাকায় একটি ছোট টিলার এক অংশের মালিক স্থানীয় বাসিন্দা আশিক মিয়া ও অপর অংশের মালিক খুর্শেদ আলী। আশিক তার অংশে একটি ঘর বানিয়ে বসবাস করে আসছিলেন। আজ সকালে তিনি খুর্শেদের অংশ থেকে মাটি কাটলে বাধা দেওয়া হয়। এ নিয়ে উভয় পক্ষের মধ্যে কথাকাটাকাটি থেকে মারামারি হয়। আহত হয়ে ঘটনাস্থলে লুটিয়ে পড়েন আশিক মিয়া।

তাকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। খবর পেয়ে পুলিশ লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে। বিকেল তিনটা পর্যন্ত এই ঘটনায় কাউকে গ্রেপ্তার করা হয়নি বলে পুলিশ জানিয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: