জবিতে নরসিংদী জেলা ছাত্রকল্যাণের নবীনবরণ অনুষ্ঠিত

প্রকাশিত: ২০ মার্চ ২০২৩, ০৭:২৯ পিএম

সানাউলল্লাহ ফাহাদ, জবি থেকে: জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) ২০২২-২৩ শিক্ষাবর্ষের নবীন শিক্ষার্থীদের বরণ করে নিয়েছেজবিস্থ নরসিংদী জেলা ছাত্রকল্যাণ পরিষদ। নরসিংদী জেলা থেকে আগত বিশ্ববিদ্যালয়েরবিভিন্ন বিভাগ ভর্তিকৃত প্রায় শতাধিক শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ নেওয়া হয়।

সোমবার (২০ মার্চ) বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মিলনায়তনে এই নবীনবরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানঅনুষ্ঠিত হয়। এসময় প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদী-৩ আসনের সাবেকসংসদ সদস্য আলহাজ্ব মো. সিরাজুল ইসলাম মোল্লা।

রুবেল নিরব এর সভাপতিত্বে এবং বিশ্বজিৎ পাল এর সঞ্চালনায় অনুষ্ঠানে সম্মানিত অতিথিহিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক আলহাজ্বমো. হারুনুর রশিদ এবং জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ড. কামালউদ্দীনআহমদ।

নবীনদের উদ্দেশ্যে অতিথিরা দিকনির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন এবং শিক্ষার্থীদেরভবিষ্যৎ জীবনের জন্য শুভকামনা জানান ৷ এ সময় নবীন শিক্ষার্থীরাও প্রত্যেকে নিজেদেরঅনুভূতি ব্যক্ত করেন।

এসময় আরও উপস্থিত ছিলেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের সহকারী অধ্যাপকশাহ্ মো. আরিফুল আবেদ, বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের সিনিয়রসহকারী সচিব আয়েশা হক, বাংলাদেশ ছাত্রলীগের জবি শাখার সভাপতি মো. ইব্রাহীম ফরাজি, সাধারণ সম্পাদক এস এম আকতার হোসাইন, এবং সাবেক সহ-সভাপতি জিয়াউর রহমানমিশু, নরসিংদী জেলা ছাত্রকল্যাণের সাবেক সভাপতি মো. মাহবুবুল হক অনন্য, সাবেকসাংগঠনিক সম্পাদক সাদিয়া আফরিন রাহা, বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সংসদের সাবেকসহ-সম্পাদক মোহাম্মদ আলী এবং বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীসহ অন্যান্যরা৷

এরপরে দ্বিতীয় পর্বের অনুষ্ঠান শুরু হয় বিকাল তিনটায়। এসময় বিভিন্ন সাংস্কৃতিক অনুষ্ঠানেরআয়োজন করা হয়।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: