১২ বৎসরের সফল যাত্রা উদযাপন করল সার্ভিস ইঞ্জিন লিমিটেড

প্রকাশিত: ২০ মার্চ ২০২৩, ১০:৪৫ পিএম

সার্ভিস ইঞ্জিন লিমিটেডের ডিজিটাল অ্যাডভারটাইজিং অপারেশন বিভাগ তাদের ১২ বৎসরের সফল যাত্রা উদযাপন করছে ১৯ মার্চ ২০২৩ এ পূর্বাচলে অবস্থিত কাল্‌ব রিসোর্ট এন্ড কনভেনশন হলে। এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানের চেয়ারম্যান এ এস এম মহিউদ্দিন মোনেম (এ এম ডি আব্দুল মোনেম লিমিটেড), সিওও আকরাম হোসেন এবং ডিরেক্টর ইরমানা মোনেম।

এ এস এম মহিউদ্দিন মোনেম এবং মার্কিন তথ্যপ্রযুক্তি বিশেষজ্ঞ ম্যাট কোচান ২৬ এপ্রিল, ২০০৬ এ সার্ভিস ইঞ্জিন লিমিটেড প্রতিষ্ঠা করেন। শুরু থেকে এই প্রতিষ্ঠান দেশের তরুণ জনসংখ্যাকে বহির্বিশ্বের জন্য উপযুক্ত মানবসম্পদে পরিণত করতে কাজ করে যাচ্ছে। এই মানবসম্পদ দেশে বৈদেশিক মুদ্রার সমৃদ্ধকরণে সরাসরি অবদান রাখছে। এই প্রতিষ্ঠানের অন্যতম একটি বিভাগ হচ্ছে ডিজিটাল অ্যাডভারটাইজিং অপারেশন। এখানে বর্তমানে ৭০০ এর অধিক জনবল বিশ্বের ৪০ এরও অধিক স্বনামধন্য ডিজিটাল অ্যাডভারটাইজিং প্রতিষ্ঠানের সাথে সফলতার সঙ্গে কাজ করছে।

উক্ত অনুষ্ঠানে ডিজিটাল অ্যাডভারটাইজিং বিভাগের সাথে ১০ বৎসরেরও অধিক সময় যাবৎ সম্পৃক্ত সকল সদস্যদের সম্মাননা প্রদান করা হয়। এদিন খেলাধুলা ও সাংস্কৃতিক অনুষ্ঠানেরও আয়োজন করা হয়।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: