মানিকছড়িতে নতুন করে ২২৫ ভূমি ও গৃহহীন পরিবার পেল নতুন ঘর

প্রকাশিত: ২২ মার্চ ২০২৩, ০৭:২৮ পিএম

খাগড়াছড়ির মানিকছড়িতে নতুন করে ২২৫টি ভূমি ও গৃহহীন পরিবারের মাঝে আশ্রয়ণ প্রকল্পে গৃহের চাবি ও ভূমির দলিল হস্তার করা হয়েছে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভার্চুয়ালী যুক্ত হয়ে উপকারভোগীদের মাঝে ঘরের চাবি ও দলীল হস্তান্তর করেন।

বুধবার (২২ মার্চ) সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে মডেল মসজিদ সাংস্কৃতিক কেন্দ্র মিলনায়তনে প্রশাসনিক কর্মকর্তা, বীর মুক্তিযোদ্ধা, জনপ্রতিনিধি, শিক্ষক, হেডম্যান-কার্বারী, সাংবাদিক ও বিভিন্ন শ্রেণী পেশার মানুষের উপস্থিতিতে গৃহের চাবি ও দলিল হস্তান্তর করা হয়।

অনুষ্ঠানে উপজেলা চেয়ারম্যান মো. জয়নাল আবেদীন, ইউএনও রক্তিম চৌধুরী, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রতন খীসা, সহকারী কমিশনার (ভূমি) রুম্পা ঘোষ, ইউপি চেয়ারম্যান মো. শফিকুর রহমান ফারুক, মো. আবুল কালাম আজাদ, মো. আবদুর রহিম, ক্যয়জরী মহাজনসহ অঅন্যান্যরা উপস্থিতি ছিলেন।

উপজেলা প্রশাসন সূত্রে জানা গেছে, তৃতীয় ধাপের অবশিষ্ট ২৫টি ও চতুর্থ ধাপের ২০০ ঘরের চাবি ও দলিল হস্তান্তর করা হয়েছে। এছাড়াও প্রথম, দ্বিতীয় ও তৃতীয় ধাপে (আংশিক) ৬৯৭ পরিবারকে আশ্রয়ণ প্রকল্পের ঘরের সুবিধা প্রদান করা হয়েছে এবং চলমান রয়েছে আরও ১৩০টি ঘরের নির্মাণ কাজ।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: