বঙ্গবন্ধু এক্সেপ্রসওয়েতে ট্রাকের নিচে পিষ্ট হয়ে রেল শ্রমিক নিহত

প্রকাশিত: ২৩ মার্চ ২০২৩, ০৮:৪০ পিএম

বঙ্গবন্ধু এক্সেপ্রসওয়ের ফরিদপুরের ভাঙ্গায় উপজেলার দীঘলকান্দা এলকায় ট্রাকের নিচে পিষ্ট হয়ে রেল শ্রমিক নিহত হয়েছে। নিহত ঐ রেল শ্রমিকের নাম শাহিন শরীফ(২২)। বৃহস্পতিবার (২৩ মার্চ) ভোরে পদ্মা সেতু লিংক রেলওয়ের প্রজেক্টের কাজে যাওয়ার সময় ভাঙ্গা-মাওয়া-ঢাকা এক্সপ্রেসওয়ের দীঘলকান্দা নামক স্থানে ট্রাক চাঁপা দিলে এই মর্মান্তিক সড়ক দুর্ঘটনা ঘটে। নিহত শ্রমিক শাহিন শরীফ আজিমনগর ইউনিয়নের থানমাত্তা গ্রামের শহিদুল শরীফের ছেলে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, নিহত শাহিনের বাবা শহিদুল শরীফ ২০ বছর আগে তার মাকে তালাক দিয়ে দেয়। সেই থেকে শাহীন তার মায়ের কাছেই বড় হয়। শাহিন ১৬ বছর বয়স থেকে রেলের শ্রমিক হিসেবে কাজ করে। ভোর ছয়টা থেকে সন্ধ্যা ছয়টা পর্যন্ত কাজ করে শ্রমিক হিসেবে বামন কান্দা রেলস্টেশনে। ফজরের নামাজ পড়ে কাজের জন্য বের হন শাহীন।

দীঘলকান্দা বাস স্ট্যান্ডের সামনে রাস্তা পার হওয়ার সময় বাঙ্গি বোঝাই ট্রাক (ঢাকা মেট্রো-ন-১৯-২৯২৭) তাকে পিষ্ট করে, ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

এ বিষয়ে শিবচর হাইওয়ে থানা পুলিশের অফিসার ইনচার্জ আবু নাঈম মোহাম্মদ মোফাজ্জেল হক বলেন, ঢাকা গামী বাঙ্গি বোঝাই একটি ট্রাক শাহীনকে চাঁপা দিলে সে ঘটনাস্থলে নিহত হয়। আমরা ট্রাককে আটক করে থানা হেফাজতে নিয়ে আসি তবে ট্রাকের ড্রাইভার হেলপার পালিয়ে গেছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: